সাতক্ষীরায় গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামাদি বিতরণ

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:  সাতক্ষীরা সদর উপজেলার গ্রাম পুলিশদের মাঝে সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামদি বিতরণ করা হয়েছে। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে এ পোশাক সরঞ্জামাদি বিতরন করা হয়। 
সদর উপজেলা নির্বাহী অফিসার দেবশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উক্ত পোশাক সরঞ্জামদি বিতরণ করেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার নকিবুল হাসান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘জননেত্রী শেখ হাসিনা গ্রাম পুলিশদের বেতন ৭০০ টাকার জায়গায় ৬ হাজার টাকা বৃদ্ধি কেেছন। সকল শ্রেণি পেশার মানুষদের মাথা উঁচু করে বাঁচার আশা জাগিয়েছেন। সরকারের সকল উন্নয়ন কাজে সহযোগিতা করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, গ্রাম পুলিশদের তাদের স্ব-স্ব এলাকার মাদক, সন্ত্রাসী, চোর, ডাকাতসহ সকল অপরাধ মূলক কাজ বন্ধে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়নের ১শ’ ৩১ জন গ্রাম পুলিশদের মাঝে এ সময় সরকারি বরাদ্দকৃত পোশাক ও সরঞ্জামদি বিতরণ করা হয়। এসব সরঞ্জামাদির মধ্যে ছিল দুই সেট শ্যার্ট-প্যান্ট, বেল্ড, জ্যাকেট ও ছাতা। উক্ত অনুষ্ঠানে সদর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

#

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।