সাতক্ষীরায় মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবসে ঢাকা আহছানিয়া মিশনের বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:  সাতক্ষীরা পৌরসভা এলাকায় দরিদ্র জনগোষ্ঠির স্বাস্থ্য ও পুষ্টি সেবা নিশ্চিতকরন এবং তামাকমুক্ত একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ঢাকা আহ্ছানিয়া মিশন এর আয়োজনে “সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গীকার” এই

প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকা আহছানিয়া মিশন মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০১৯ কে সামনে রেখে বিরাট এক বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সকাল ১০ টার সময় সাতক্ষীরার পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে বর্নাঢ্য র‌্যালী শেষে ঢাকা আহছানিয়া মিশন এর এরিয়া অফিসের সভাকক্ষে র‌্যালী পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরাস্থ ঢাকা আহ্ছানিয়া মিশনের এরিয়া ম্যানেজার সৈয়দ মিজানুর ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলরবৃন্দ শেখ শফিক উদ দৌলা সাগর, মোঃ শফিকুল আলম ও মোঃ শাহিনুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন বস্তী উন্নয়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন উন্নয়ন সংস্থার প্রতিনিধি, বিভিন্ন বেসরকারী হাসপাতাল ও ক্লিনিকের প্রতিনিধিগণ, গণমাধ্যমের প্রতিনিধি এছাড়াও ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের সকল স্তরের কর্মকর্তাও কর্মীবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তারই ধারাবাহিকতায় প্রতিটি পরিবার থেকে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে।

সবশেষে প্রধান অতিথি বলেন এধরণের আয়োজন করে সাতক্ষীরা পৌরবাসীকে সচেতনতা ও গণমাধমে প্রচারের উদ্ধেশে কাজ করার জন্য ঢাকা আহ্ছানিয়া মিশনকে সাধুবাদ জানান। তাছাড়া কার্যক্রম বাস্তবায়নের সকল রকম সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।