বুধবার , ১২ আগস্ট ২০২০

এরশাদের মৃত্যুর খবর গুজব, তবে শঙ্কামুক্ত নন: জি এম কাদের

ক্রাইমর্বাতা রিপোট :     রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন তার ভাই ও জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, অযথা অনেক গুজব সারা দেশের মানুষের মধ্যে উৎকণ্ঠা বাড়িয়েছে। এরশাদের সব শেষ শারীরিক অবস্থার খবর তারাই জানিয়ে দেবেন বলেও জানান এই নেতা। আজ সকালে সিএমএইচ ঘুরে এসে জি এম কাদের দুপুর বেলা ১টায় বনানী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসে জি এম কাদের এসব কথা জানান। এ সময় সঙ্গে ছিলেন মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, এরশাদের শারীরিক অবস্থার অবনতি হলে আইএসপিআর থেকে জানানো হবে। যতক্ষণ না জানাবে, ততক্ষণ অবধি তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে, ধরে নিতে হবে।

ফুসফুসের সংক্রমণ ক্রমশ সেরে উঠলেও কিডনি জটিলতা দেখা দেয়ায় হুসেইন মুহম্মদ এরশাদকে  চিকিৎসকরা এখনো শঙ্কামুক্ত বলছেন না বলে জানান জিএম কাদের।

জি এম কাদের বলেন, তার বয়স হয়েছে, সে বয়সে শারীরিক জটিলতার দিকটি বিবেচনায় চিকিৎসকরা এখনো তাকে শঙ্কামুক্ত বলছেন না৷ তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

জি এম কাদের চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, ভাইয়ের অবস্থা আগের দিনের মতো স্থিতিশীল রয়েছে। কালকের পরে আর যখন কোনো অবনতি হয়নি, অবস্থা যেহেতু অপরিবর্তিত আছে, তখন তাকে শুভ লক্ষণ বলছেন চিকিৎসকরা।

জি এম কাদের বলেন, তাকে এখন দুই ঘণ্টা আন্ডার প্রেসার অক্সিজেন ও দুই ঘণ্টা নরমাল অক্সিজেন দেয়া হচ্ছে। মেজর কমপ্লিকেশন কমছে। তবে কিডনিতে ইনফেকশনের কারণে ফাংশন করছে না ঠিকমতো।

তিনি এখন ড্রাউজিনেসের মধ্যে আছেন।  মেডিকেশনের কারণে তার এখন আধা ঘুম, আধা জাগা অবস্থা। আমি যখন গিয়ে জিজ্ঞাসা করলাম, ভাই কেমন আছেন? তখন তিনি চোখ মেলে তাকিয়েছেন। তবে এখনো তার সেন্স আছে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরার কলারোয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের ৫৩৪৬তম শুভ আবির্ভাব তিথি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *