সাতক্ষীরায় ট্রাকচাপায় কলেজ শিক্ষিকা নিহত

ক্রাইমর্বাতা রিপোর্ট  : সাতক্ষীরা: সাতক্ষীরার পাটকেলঘাটায় একটি তেলবাহী ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষিকা জাহানারা বেগম নিহত হয়েছেন। এসময় ট্রাক ড্রাইভার ও হেলপারসহ ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে দিয়েছে জনতা।
শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত জাহানারা বেগম পাটকেলঘাটা হারুন-অর রশিদ কলেজের জীব বিজ্ঞানের প্রভাষক। তার বাড়ী তালা উপজেলার নওয়াপাড়া গ্রামে। নিহতের স্বামী শাহদাৎ হোসেন যশোর জেলার কেশবপুর থানার বেসরকারি উন্নয়ন সংস্থা ‘সমাধান’ এনজিওর ম্যানেজার।
প্রত্যক্ষদর্শী ও পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, সকাল সাড়ে ১০ টার দিকে কলেজ শিক্ষিকা জাহানারা বেগম পা-ভ্যান যোগে হারুন-অর-রশিদ কলেজে যাচ্ছিলেন। এ সময় পাটকেলঘাটা পল্লী
বিদ্যুৎ অফিসের কাছে পেছন দিক থেকে সাতক্ষীরাগামী একটি তেলবাহী ট্রাক রাস্তার বাম পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই কলেজ জাহানারা বেগম নিহত হন।

এসময় উত্তেজিত জনতা ট্রাক ড্রাইভার নজরুল ইসলাম ও হেলপার আহম্মেদ উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তেলবাহী ট্রাকটি আটক করে থানায় নিয়ে
যায়।
আটক ট্রাক ড্রাইভার নজরুল ইসলাম শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের নাজের আলীর ছেলে ও হেলপার আহম্মেদ উদ্দিন একই গ্রামের মাওলানা আব্দুল বারীর ছেলে।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।