মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

ক্রাইমর্বাতা রিপোর্ট:   নেশা করার টাকা না দেয়ায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে ছেলে। পরে মরদেহ রশি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হয়। রোববার রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম সেলিনা বেগম (৫০)। তার স্বামীর নাম মো. শাহাবুদ্দিন। ঘটনার পর থেকে তাদের অভিযুক্ত ছেলে আবদুস সালেক (৩২) পলাতক রয়েছে। উচ্চশিক্ষিত সালেক দীর্ঘদিন ধরে মাদকসেবন করে আসছিলো। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। তখন নেশা করার জন্য সালেক তার মায়ের কাছে টাকা চান।

কিন্তুমা টাকা দিতে রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এরপর সালেক গলায় রশি পেঁচিয়ে মায়ের মরদেহ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করেন যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিলো। আবার মাথা থেকে রক্ত ঝরছিলো। ঘটনাস্থলে পড়ে ছিলো হাতুড়িও। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাতুড়ি জব্দ করেছে।

ওসি আরও জানান, ঘটনার পর থেকে ছেলে সালেক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর এই ঘটনায় সালেকের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।