জুলাই ১০, ২০১৯
নাটোরে চাঞ্চল্যকর মাদ্রাসা ছাত্র তানভির হত্যার দায়ে তিন কিশোরকে ১৮ বছরের আটকাদেশ

ক্রাইমর্বাতা রিপোর্ট :নাটোর প্রতিনিধি:
নাটোরে চাঞ্চল্যকর মাদ্রাসা ছাত্র তানভির হত্যার ঘটনায় তিন কিশোর হুমায়ন, বায়োজিদ ও নাইমকে নামের তিন কিশোরকে ১৮ বছরের আটক আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল। বুধবার দুপুরে বিচারক মাইনুল ইসলাম এই রায় দেন। মামলার বিবরনী থেকে জানাযায়, ২০১৫ সালে ২৫ আগষ্ট শহরের আলাইপুর এলাকায় আশরাফুল উলুম হফেজিয়া মাদ্রাসা ছাত্র তানভীরকে অপহরণ করে শ্বাসরোধ করে পরে জবাই করে হত্যা করে সহপাঠি হুমায়েদ, বাইজিদ ও নাইম। এঘটনায় তানভীরের বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। আজ দীর্ঘ শুনানী শেষে বিচারক গুম, হত্যা ও অপহরণের ধারায় হুমায়েদ, বাইজিদ কে ১০ বছর, ৫ বছর ও ৩ বছর করে আর নাইমকে ৫ ও ৩ বছর করে আটকাদেশ দেন।

নাটোরে বাস চাপায় একজন নিহত
নাটোর প্রতিনিধি
নাটোরে বাস চাপায় আব্দুল হান্নান নামে এক যাত্রী নিহত হয়েছে। বুধবার সকাল দশটার দিকে হরিশপুর বাইপাস এ এই দুর্ঘটনা ঘটে। নিহত হান্নান এর বাড়ি টাঙ্গাইল জেলার তোরাবগঞ্জে। তিনি আকবরিয়া আয়ুর্বেদিক ঔষধ কো¤পানির বিপণন কর্মকর্তা। পুলিশ ও এলাকাবাসী জানায়. হান্নান একটি আয়ুর্বেদিক কো¤পানির বিপণন কর্মকর্তা তিনি নাটোর থেকে বাস যোগে রাজশাহী উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সকাল দশটার দিকে রাজশাহী যাবার উদ্দেশ্যে নাটোরের হরিশপুর বাইপাস থেকে পাবনা থেকে রাজশাহী গামী শোভন নামের যাত্রীবাহী বাসে উঠতে গিয়েছিলেন। অসাবধানতাবশত পা পিছলে হান্নান গাড়ির নিচে পড়ে যায়। এ সময় বাসটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নাটোর জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগ
চালক ও শ্রমিকদের বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি
নাটোর জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের বড় হরিশপুরে কার্যালয়ে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়। উক্ত চিকিৎসা শিবিরের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন জন্য নাটোর জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ স¤পাদক মোঃ আকরাম হোসেন। এ সময় অরোও উপস্থিত ছিলেন নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল মাসুম, পরিবহণ শ্রমিক নেকা হাবিবুর রহমান গামা,তোফাজ্জল হোসেন,সাইফুল ইসলাম লাবলু। উক্ত ক্যা¤েপ দুই শতাধিক চালক এবং শ্রমিকদের বিনামূল্যে চিকিৎসা, ঔষুধ এবং চশমা প্রদান করা হবে। চিকিৎসা সেবা প্রদান করে উত্তরের চক্ষু সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণ জিসি চক্ষু হাসপাতাল বগুড়া।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com