জুলাই ১০, ২০১৯
সাতক্ষীরার পাটকেলঘাটায় স্ত্রীর সাথে বিরোধের জেরে স্বামীর  আত্মহত্যা

ষ্টাফ রিপোটার : সাতক্ষীরা পাটকেলঘাটায় স্ত্রীর সঙ্গে বিরোধের জেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে দুলাল সরকার(৪৪) নামে এক ব্যক্তি। সে পাটকেলঘাটা থানাধীন নগরঘাটা গ্রামের কার্তিক সরকারের ছেলে। মঙ্গলবার(০৯ জুলাই) রাতে নগরঘাটায় তার নিজের বাড়িতে এঘটনা ঘটে। মৃত্যুর স্বজনরা জানান, দুলাল সরকারের দু’স্ত্রী। ছোট স্ত্রীর সঙ্গে মঙ্গলবার সন্ধ্যায় তার ঝগড়া-বিরোধ বাঁধে। এরই জের ধরে রাতে তার ঘরে দরজা দিয়ে আড়ার সঙ্গে গলায় দড়ি বেঁধে ফাঁস লাগিয়ে দুলাল সরকার আত্মহত্যা করে।পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।