জুলাই ১১, ২০১৯
নাটোরের নলডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটরসাইকেল চালক নিহত

নাটোর প্রতিনিধি
নাটোরের নলডাঙ্গা উপজেলার জামতৈলের ভাতঘড়া বিলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক অপূর্ব নামের এক কলেজ ছাত্র নিহত ও অপর আরোহী আহত হয়েছে। নিহত অপূর্ব সরকার উপজেলার ভূষণ গাছা গ্রামের দীপেন সরকারের ছেলে। নলডাঙ্গার থানার ওসি শফিকুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলে অপূর্ব সরকার কলেজ থেকে বাড়ি ফিরছিল। পথে নলডাঙ্গা উপজেলার জামতৈল গ্রামের ভাতঘড়া বিল এলাকায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নারিকেল গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে জমিতে উল্টে যায়। এতে গাছের সাথে মাথায় আঘাত লাগলে ঘটনাস্থলেই অপূর্ব সরকার মারা যায়। আহত অপর মোটরসাইকেল আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। নিহত অপূর্ব ও আহত অপর আরোহী উভয়ই একাদশ শ্রেণীর ছাত্র বলে জানা গেছে। এ ব্যাপারে নলডাঙ্গা থানার ওসি শফিকুর রহমান জানান, ইতিমধ্যে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মা ও শিশু স্বাস্থ্যে অবদানের স্বীকৃতি
বাগাতিপাড়ায় শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান

নাটোর প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় পরিবার পরিকল্পনায় মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ চার ব্যক্তি ও দুই প্রতিষ্ঠানকে শ্রেষ্ঠ নির্বাচিত করে সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বড়াল সভা কক্ষে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা বিভাগ এ সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করে। উপজেলায় শ্রেষ্ঠত্ব অর্জনকারীরা হলেন, পরিবার কল্যান পরিদর্শক খাইরুল ইসলাম, পরিবার কল্যান পরিদর্শিকা নাসিমা পারভীন, পরিবার কল্যান সহকারী নাদিরা খাতুন, উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আলীম উদ্দিন এবং শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের মধ্যে জামনগর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ও সেরা ইউনিয়ন হিসেবে ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নকে নির্বাচিত করা হয়। ওই আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কৃষি অফিসার মোমরেজ আলী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল হক, পরিবার পরিকল্পনা কর্মকর্তা খাদেমুল ইসলাম, সচেতন এনজিও’র সমন্বয়ক সাদ্দাম হোসেন প্রমূখ। এর আগে দিবসটি পালন উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।