বৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০

আমতলীতে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২৫

ক্রাইমবার্তা রিপোটঃ বরগুনা জেলার আমতলী সদর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ২৫ জন আহত হয়েছে। শনিবার দুপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে জড়িত থাকার সন্দেহে ৪ জনকে আটক করেছে আমতলী থানা পুলিশ।
নির্বাচনে অংশ নেয়া ঘোড়া প্রতিক ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোতাহার উদ্দিন মৃধা বলেন, দুপুর ১ টার দিকে প্রচারণা চালানোর সময় নৌকা প্রতিকের ৮-১০ কর্মী ও সমর্থকরা আমাদের উপর হামলা চালায়। এ সময় আমার দলের বেশ কয়েকজন কর্মী সমর্থক আহত হয়।
অন্যদিকে নৌকার প্রার্থী জাহিদুল ইসলাম মিঠু মৃধা বলেন, ঘোড়া মার্কার কর্মী সমর্থকরা আমার দুটি নির্বাচীন অফিস ভাংচুর করেছে। এসময় বাঁধা দেয়ায় আমার ১০ জন কর্মীকে পিটিয়ে আহত করে তারা। বিদ্রোহী প্রার্থী ও তার ভাইয়েরা ইউনিয়নের বাহিরের বিভিন্ন এলাকার সন্ত্রাসীদের নিয়ে এ তান্ডব চালায় ।
এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল বাশার বলেন, সংঘর্ষের সাথে জড়িত থাকায় সন্দেহে ৪ জনকে আটক করা হয়েছে। এলাকায় শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার জন্য ইউনিয়নের গুরুত্বপূর্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরায়  নতুন করে ১৬ জন করোনা সনাক্ত: মোট আক্রান্ত ২৮৭ জন

  সজীবুর রহমান:  ক্রাইমর্বাত রিপোট: যবিপ্রবি প্রতিনিধি:   গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১৬জনের করোনা সনাক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *