তালায় স্থানীয় যুব কমিটির আয়োজনে ১৩৬জন বয়স্ক মহিলাদের নিয়ে কোরআন শিক্ষা কেন্দ্র অনুষ্ঠিত

আকবর হোসেন,তালাঃ তালা সদর ইউনিয়নে স্থানীয় যুব কমিটির আয়োজনে মধ্য আটারই ফুরকানিয়া বয়স্ক মহিলা কোরআন শিক্ষা কেন্দ্রে বয়স্ক মহিলাদের পবিত্র কোরআন শিক্ষা প্রদান করা হচ্ছে । বর্তমানে ১৩৬জন বয়স্ক মহিলারা উক্ত কোরআন শিক্ষা কেন্দ্রে পবিত্র কোরআন শিক্ষা গ্রহন করছেন ।
স্থানীয় মধ্য আটারই ফুরকানিয়া বয়স্ক মহিলা কোরআন শিক্ষা কেন্দ্রের যুব কমিটি নিজেস্ব উদ্দেগে এবং সম্পূর্ণ নিজেস্ব অর্থায়নে এই কোরআন শিক্ষা প্রদান করা হচ্ছে । এই যুবকমিটির সভাপতি মধ্য আটারই গ্রামের হক গাজীর পুত্র মোঃ জিল্লুর রহমান একই গ্রামের ওহাব গাজীর পুত্র জিয়াউর রহমান-সেক্রেটারী,মফিজ উদ্দিনের পুত্র রবিউল ইসলাম-সহ-সভাপতি এবং ক্যাশিয়ার মামুনুর রশিদসহ কমিটির সকল নেতৃবৃন্দ অত্যান্ত সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে আসছে । প্রতিদিন বিকাল ৩.০০ ঘটিকা হতে ৫.০০ ঘটিকা পর্যন্ত উক্ত কোরআন শিক্ষা প্রদান করা হচ্ছে । ২জন শিক্ষক সার্বক্ষনিক ভাবে স্বল্পসময়ে যাতে পবিত্র কোরআন শিক্ষা গ্রহন করতে পারে সেই ব্যাপরে সবাইকে নিয়মিত কোরআন শিক্ষা দিচ্ছেন । গত ১২ জুলাই তালা উপজেলার তালা রির্পোটাসক্লাবের সভাপতি ও জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন জেলা পরিষদ হতে ১লক্ষ টাকা দেওয়ার ঘোষনা দেন ।
যুব কমিটির সভাপতি মোঃ জিল্লুর রহমান ও সেক্রেটারী জিয়াউর রহমান বলেন,পরকালের কথা চিন্তা করে বয়স্ক মহিলাদের এ পবিত্র কোরআন শিক্ষা দেয়া হচ্ছে । আমরা সম্পূর্ণ নিজেস্ব অর্থায়নে নিজেস্ব উদ্দেগে এ কাজ করে যাচ্ছি । তারা আরও বলেন,এই কোরআন শিক্ষা কেন্দ্রে সকল এলাকার বয়স্করা কোরআন শিক্ষতে পারবেন । সবাইকে এ ব্যাপারে সাহায্য করার জন্য আকুল আবেদন জানিয়েছেন ।

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

সনদ বাণিজ্য চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী গ্রেফতার হওয়ার পর এবার বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।