জুলাই ২৯, ২০১৯
সাতক্ষীরা কারাগারে জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী ইজ্জত উল্লাহ: জামায়াতের উদ্বেগ প্রকাশ

ক্রাইমর্বাতা রিপোর্ট: সাতক্ষীরা:  বাংলাদেশ জামায়াতে ইসলামীর অন্যতম কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ ইজ্জত উল্লাহকে মিথ্যা মামলায় জামিন না দিয়ে জেলে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন জামায়াতের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ডা.শফিকুর রহমান।

সোমবার দলীয় ফেসবুক পেইজে তিনি গভীর উদ্বেগ প্রকাশ করেন। https://web.facebook.com/BJI.Official/?_rdc=1&_rdr

আমাদের সাতক্ষীরা জেলা প্রতিনিধি জানান,সোমবার সাতক্ষীরা বিজ্ঞ জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের আদালতে হয়রানি মূলক দুটি মামলায় জামিন আবেদন করেন জামায়তের এ নেতা। তিনি আদালতকে বলেন, মামলার সময় তিনি সাতক্ষীরাতে ছিলেন না।এছাড়া তার বিরুদ্ধে দায়ের করা মামলা ছিল রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

আদালত তার আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর র্নিদেশ দেন। জামায়াত নেতা অধ্যক্ষ ইজ্জত উল্লাহর  আইনজীবী এড.আবু বক্কর ও আব্দুস সুবহান মুকুল জানান, মামলা দুটি জামিন যোগ্য। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দশ দেন।

উল্লেখ্য: জামায়াতের এ নেতা সাতক্ষীরা ১ তালা কলারোয়া আসনে জামায়াত মনোনিত এমপি র্প্রাথী ছিলেন। এছাড়া দীর্ঘ এক যুগ সাতক্ষীরা জামায়াতের আমীরের দায়িত্বে ছিলেন।

 

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com