জঙ্গি, সন্ত্রাস ও মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে’: সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃ : পুলিশ অপরাধ করলে সেটিও আপনারা লিখুন। আমার খারাপ কর্মকান্ড আপনাদের চোঁখে ধরা পড়লে সেটিও যেন মিডিয়ার মাধ্যমে প্রচার হয় তাহলে আমি খুশি হব। অপরাধীরা সব সময়ই অপরাধীর আওতায় থাকবে। অপরাধীর পরিচয় শুধুই অপরাধী।

আজ সোমবার বেলা ১২টায় সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, পুলিশ, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত অপরাধ করলে সেটি বেশী আলোচিত সমালোচিত হয়। কারণ হচ্ছে মানুষ তাদের মাধ্যমে কোন অপরাধমূলক কর্মকান্ড প্রত্যাশা করে না।
সাতক্ষীরায় জঙ্গি, সন্ত্রাস ও মাদক নির্মূলে বরাবরে মতই জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে। সাতক্ষীরার বদনাম হবে এমন কোন কর্মকান্ডে জড়িত ব্যক্তি, গোষ্ঠী ও রাজনৈতিক দলের কর্মী বা সমর্থকদের কোন ছাড় নয়। অপরাধীরা অপরাধীর তালিকায় থাকবে। অবস্থা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মতবিনিময় সভায় সাংবাদিকরা সাতক্ষীরার শব্দ দূষণ, যানজট, স্কুল কলেজের সামনে বখাটেদের উৎপাত, মাদক, সাতক্ষীরার বাইপাস সড়কে উচ্ছ তরুণদের রেপোরোয়া মোটর সাইকেল রেসিং, কতিপয় জনপ্রতিনিধিদের মাদকের পৃষ্ঠপোষকতার বিষয়গুলো তুলে ধরেন।

এসময় পুলিশ সুপার সাতক্ষীরায় কর্মরত সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহম্মেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপ্পী, জেলা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।