জুলাই ৩১, ২০১৯
সাতক্ষীরার কলারোয়ায় ভাইপোকে কুপিয়ে হত্যা করলো ৩ চাচা!

ক্রাইমর্বাতা রির্পোট:সাতক্ষীরা:  সাতক্ষীরার কলারোয়ায় তিন চাচা ও এক চাচতো ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৩০ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার সোনাবাড়িয়ায় এ ঘটনা ঘটে।

জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।

ঘটনাটি নিশ্চিত করে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন বলেন, নিহতের নাম আলফাজ হোসেন গাজী (৩০)। ‌তি‌নি সোনাবা‌ড়িয়া গ্রামের বা‌সিন্দা ও পেশায় একজন ট্রলিচালক।

নিহতের বড়ভাই আলতাফ হোসেন গাজী বলেন, গত ছয় বছর ধরে চাচাদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল আমাদের। এরই জেরে মঙ্গলবার রাতে বাকবিতণ্ডা শুরু হলে এক পর্যায়ে আপন চাচা সলেমান গাজী, চাচতো চাচা ইসমাইল, গণি ও চাচতো ভাই নাজমুল সংঘবদ্ধভাবে আলফাজকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। গুরুতর আহত আলফাজকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই জমি নিয়ে আলফাজের চাচাদের সাথে বিরোধ চলছিল। এর ধারাবাহিকতায় মঙ্গলবার রাত ১১টায় চাচা সলেমান গাজীর সাথে আলফাজের কথা কাটাকাটির এক পর্যায়ে সলেমানসহ অন্যরা সংঘবদ্ধভাবে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করা হয়। সদর হসপাতালে আনা হলে জরুরী বিভিগের কর্তব্যরত চিকিৎসক মাহবুবর রহমান তাকে মৃত্যু ঘোষণা করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমি নিয়ে বিরোধের জেরে হত্যা করা হয়েছে আলফাজকে। এই ঘটনায় দুই নারীকে আটক করা হয়েছে। অন্যদের আটক করতে অভিযান অব্যাহত আছে।

অভিযুক্তদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com