শনিবার , ১১ জুলাই ২০২০

তালায় ৬বৎসরের ১ম শ্রেণীর ছাত্র নিজ হাতে বঙ্গবন্ধুর ছবি এঁকে ফ্রেমে বাঁধায় করে উপহার দিলেন বিদায়ী ইউএনও সাজিয়া আফরীনকে

আকবর হোসেন,তালাঃ তালায় ৬বৎসরের ১ম শ্রেণীর ছাত্র অরিন্দম হরি সৃজন নিজ হাতে বঙ্গবন্ধুর ছবি এঁকে ফ্রেমে বাঁধায় করে উপহার দিলেন বিদায়ী ইউএনও সাজিয়া আফরীনকে ।
শিশুটি তালা ৩৩ নং তালা বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সূপিয়া রানী এবং সাতক্ষীরা জেলা সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক অনিমেশ জন্দ্র হরি(ভৌত বিজ্ঞান) এর শিক্ষক এর সন্তান ।
অরিন্দম হরি সৃজন ৩ বৎসর বয়স হতে এঁকের পর এক ছবি এঁকে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে । সে ৩ বৎসর বয়স হতে উপজেলা পর্যায়ে ছবি এঁকে প্রথম স্থান অধিকার করে আসছে । এত ছোট বয়েসে ছবি আঁকার জন্য বিদ্যলয়ের প্রধান শিক্ষক শেখ মিজানুর রহমান,সহ সহকারী শেখ মোঃ জাহাঙ্গীর,ম্যানিজিং কমিটির সভাপতি ইউপি সদস্য মীর সামছুদ্দোহা আকবর কল্লোল বলেন, তার মত ছাত্রকে স্কুলে পেয়ে আমরা গর্ব বোধ করি । আমরা তার জন্য দোয়া করি সে জীবনে অনেক বড় মাপের শিল্পি হয় । মাতা শিক্ষিকা সূপিয়া রানী বলেন,আমার সন্তান যে বঙ্গবন্ধুর ছবি এত ভাল ভাবে আঁকতে পেরেছে সেই জন্য সৃষ্টিকর্তার কাছে শুকুরিয়া জানাচ্ছি । সে ৩ বৎসর বয়স হতে ছবি আঁকে । যে কোন ছবি একবার দেখলে আঁকতে চেষ্টা করে । আমি আমার সন্তানের জন্য সকলের কাছে দোয়া চাচ্ছি । সে যেন জীবনে মানুষের মত মানুষ হয় ।

তালায় বিদায়ী ইউএনও সাজিয়া আফরীনসহ তার সন্তান কে ৩৩ নং তালা বাজার মডেল সরকারী বিদ্যালয় হতে বিদায়ী সংবধনা প্রদান
মোঃ আকবর হোসেন,তালাঃ তালায় ০৩ আগষ্ট শনিবার উপজেলার বিদায়ী নির্বাহী অফিসার সাজিয়া আফরীন ও তার সস্তানকে বিদায়ী সংবর্ধনা জানিয়েছেন ৩৩ নং তালা বাজার মডেল সরকারী বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ছাত্র/ছাত্রী ও ম্যনিজিং কমিটি সদস্যবৃন্দ ।
তালা বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ইউপি সদস্য মীর সামছুদ্দোহা আকবর কল্লোল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী নির্বাহী অফিসার সাজিয়া আফরীন, স্কুলের সহকারী শিক্ষক শেখ মোঃ জাহাঙ্গীর এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তালা রির্সোর্স সেন্ট্রারের ইন্সট্রেক্টর বৈদ্য নাথ সরকার,তালা সদর ক্লাষ্টারের সহকারী শিক্ষা অফিসার মিজানুর রহমান,প্রধান শিক্ষক শেখ মিজানুর রহমান,সাংবাদিক আকবর হোসেনসহ শিক্ষক/ শিক্ষিকা ছাত্র/ছাত্রী ও অভিভাবক বৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন । বিদায়ী নির্বাহী অফিসারকে বিভিন্ন ধরনের উপহার সামগ্রীসহ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় । এ সময় স্কুলের ১ম শ্রেণীর ছাত্র অরিন্দম হরি সৃজন নিজ হাতে বঙ্গবন্ধুর ছবি এঁকে ফ্রেমে বাঁধায় করে বিদায়ী ইউএনও সাজিয়া আফরীনকে উপহার দেন ।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

শ্যামনগরে কানাডীয় সংস্থা অন্তারিও বেঙ্গলি কালচারাল সোসাইটির উদ্যোগে ত্রাণ বিতরণ

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা ঃ শ্যামনগরের কাশিমাড়ীর কানাডা প্রবাসী এ্যাড. মুজিবর রহমানের তত্বাবধানে পরিচালিত কানাডীয় সংস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *