আগস্ট ৫, ২০১৯
সাতক্ষীরায় প্রবীণ আলেম আতাউর রহমানের মৃত্যুতে জামায়াতের শোক

সাতক্ষীরা সংবাদদাতা: তালা উপজেলার প্রবীণ আলেম, বালিয়াদহা হাইস্কুলের ধর্মীয় শিক্ষক মঙ্গলানন্দকাটী ইদগামাঠের ইমাম মাওলানা শেখ আতাউর রহমান (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না-রাজিউন)। আজ সোমবার বিকাল ৩টার দিকে খলিষখালির মঙ্গলানন্দকাটী গ্রামে তার নিজস্ব বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থতায় ভুগছিলেন। তিনি ৫ কন্যা ২ ছেলে,স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি মঙ্গলানন্দকাটী জামে মসজিদের ইমামতির দায়িত্ব পালন করতেন। আগামিকাল মঙ্গলবার সকাল ৯টায় মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। মরহুমের বড় ছেলে মাওলানা মাসুম বিল্লাহ এ তথ্য জানিয়েছে।

মরহুম শেখ আতাউর রহমানের বড় ছেলে মাওলানা মাসুম বিল্লাহ খলিষখালি ইউনিয়ন জামায়াতের সাবেক আমীর ও বর্তমানে তালা উপজেলা জামায়াতের তরবিয়াত সম্পাদক।

এদিকে, মরহুমের ইন্তেকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী তালা উপজেলা জামায়াতের আমীর ডা.আফতাবুজ্জামান,সেক্রেটারী মাওলানা মফিজুল ইসলাম শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com