ঈদে ডেঙ্গু মোকাবেলায় সর্বাত্মক প্রচেষ্টা: কাদের

ক্রাইমর্বাতা রিপোট:  ঈদের সময় ডেঙ্গুর ভয়াবহতা যাতে নিয়ন্ত্রণের বাইরে না যায় সে বিষয়ে সরকার ও ক্ষমতাসীন দলের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকারের সব বিভাগ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। প্রধানমন্ত্রী দেশে ফেরার পর সেই কর্মতৎপরতা আরও জোরদার হয়েছে।

শুক্রবার সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনালে মোবাইল কোর্ট কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ঈদের সময় যাতে ডেঙ্গু পরিস্থিতি জটিল না হয়, যাতে মানুষের আতঙ্ক দূর করা যায়, সে ব্যাপারে সরকারের পক্ষ থেকে এবং দলের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

ডেঙ্গুর কার্যকর ওষুধ এসে গেছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ওষুধ এরই মধ্যে এসে গেছে এবং ওষুধ ছিটানোর কাজও শুরু হচ্ছে। গাজীপুর সিটি কর্পোরেশন অনেক পৌরসভাকে ওষুধ সরবরাহ করছে। গাসিক মেয়র জাহাঙ্গীর আলম অনেক ওষুধ সিঙ্গাপুর থেকে এনেছেন। ঢাকা সিটি কর্পোরেশনেরও ওষুধ আসতে শুরু করেছে।

ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে এমন আশা ব্যক্ত করে তিনি বলেন, বিদেশ থেকে আনা ওষুধের সঠিক ব্যবহার হলে ডেঙ্গু পরিস্থিতি ধীরে ধীরে নিয়ন্ত্রণে চলে আসবে। এটি এখনই নিয়ন্ত্রণে এসেছে এ কথা আমি বলব না।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।