বিচারপতির বাড়িতে হামলা, আওয়ামী লীগ নেতা আটক

ক্রাইমবার্তা রিপোটঃ  মসজিদ কমিটির সভাপতি পদ নিয়ে দ্বন্দ্বের জের ধরে জামালপুরের বকশীগঞ্জে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মির্জা হোসেইন হায়দারের পৈত্রিক বাড়িতে হামলার ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। বুধবার সকাল ১১টার দিকে নিজ বাসা থেকে খোকাকে আটক করে পুলিশ। এর আগে স্থানীয় মানুষ বিক্ষুব্ধ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকার বাড়িতেও হামলা চালিয়ে ভাঙচুর করে।

বিচারপতি মির্জা হোসেইন হায়দারের ভাতিজা তারেকুল ইসলাম জানান, গত রাতে আমি ও আমার ভাই আমাদের বাড়ির সামনে কথা বলার সময় সাইফুল ইসলাম খোকা ও তার ভাই সালেহ আহাম্মেদ ময়না আমাদের উপর অতির্কিত হামলা চালায়। পরে তারা সকালে আমার চাচা মির্জা হোসেইন হায়দারের বাসায় হামলা চালায়। আমরা বর্তমানে পরিবার পরিজন নিয়ে আতংকে দিন যাপন করছি।

এদিকে বিচারপতি মীর্জা হোসাইন হায়দারের বাড়ীতে হামলার প্রতিবাদে নিলক্ষিয়া বাজারের সব ব্যবসায়ী ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন।  এ ঘটনায় বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম সাংবাদিকদের সাথে কথা বলতে না চাইলেও ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের আটকের জন্য অভিযান চলছে।

Check Also

সিলেটে গৃহবধু ধর্ষণ, প্রধান আসামি সাইফুরসহ দুইজন গ্রেপ্তার

ক্রাইমবাতা রিপোট:  সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণ ধর্ষণের ঘটনায় প্রধান আসামি সাইফুর ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *