আগস্ট ২৩, ২০১৯
সাতক্ষীরার কালিয়ানি সীমান্তের বিপরীতে বিএসএফ’র গুলিতে ৪ বাংলাদেশী আহত

ক্রাইমর্বাতা রির্পোট: সাতক্ষীরা:  সাতক্ষীরার কালিয়ানি সীমান্তের বিপরীতে ভারতের দুবলি এলাকায় বিএসএফ’র গুলিতে চার জন আহত হয়েছেন। এ সময় গুলির ছাররাবিদ্ধ বেশ কিছু সংখ্যক গরু আনা হয়েছে সাতক্ষীরা সীমান্তের কুশখালি খাটালে। শুক্রবার (২৩ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ গরু রাখালরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার কুশখালি গ্রামের মফিজুল ইসলাম, হায়দার আলি, আজিবর রহমান, আমিনুল ইসলাম।
এলাকাবাসী জানান, ভারত থেকে গরু আনতে একদল রাখাল চোরাপথে বৃহস্পতিবার ভারতের দুবলি এলাকায় যায়। ভোরে গরু নিয়ে ফেরার পথে বিএসএফ তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় আহত হন বেশ কয়েকজন। তারা অনেকেই ফিরে এলেও আহত আরও কয়েকজনের খোঁজ পাওয়া যায়নি।
গ্রামবাসী আরও জানান, আজ (শুক্রবার) ১১২টি ভারতীয় গরু এসেছে কুশখালি খাটালে। পাচার হওয়া অনেকগুলো গরুর দেহে গুলির ছাররা রয়েছে।
বিজিবি সাতক্ষীরাস্থ ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দিন খোন্দকার বিএসএফ’র উদ্ধৃতি দিয়ে সাংবাদিকদের জানান, তারা কোনো গুলি ছোড়েনি। তবে গরু পাচারকারীদের ধাওয়া করে কয়েকজনকে আটক করেছে। তারা ভারতীয় না বাংলাদেশি তা তিনি নিশ্চিত করতে পারেন নি। তিনি আরও বলেন, কোনো গরুর গায়ে গুলির ছাররা লেগেছে এমন কোনো তথ্য তার কাছে নেই।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com