বুধহাটাতে মেম্বার পেটানো সেই ছাত্রলীগ নেতা ইমনসহ গ্রেফতার তিন

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে আশাশুনির বুধহাটা ইউনিয়ন পরিষদ সদস্যের কাছে চাঁদাদাবী ও না দেওয়ায় মারধোর করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. ইমন হোসেন(২০) নাহিদ হোসেন(১৯) ও আব্দুল্লাহ নামের ৩  ছাত্রলীগ নেতাকে আটক করেছে।আটককৃতদের নামে সাতক্ষীরার আশাশুনি থানায় চাঁদাবাজীর মামলা হয়েছে।মামলা নাম্বার ৩১/২৫.৮,১৯।

রোববার(২৫ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরার পাটকেলঘাটা বাজার থেকে পরিদর্শক হারান চন্দ্র পালের সার্বিক সহায়তায় এস.আই রিয়াদুল ইসলামের নেতৃত্বে এস.আই মো. হাফিজুর রহমান, এস.আই মিজানুর রহমান, এ.এস.আই বিষ্ণু কুমার ঘোষাল , এ.এস.আই শরীয়াতুল্লাহ ও সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করে।

মাটপিটের ভিডিও টি দেখতে ক্লিক করুন:https://web.facebook.com/1097067257079185/videos/2950658224976240/

আটককৃতরা হলো ,বুধহাটা গ্রামের মো. হাতেম আলী সরদার ছেলে ইমন হোসেন ,একই গ্রামের আবদুল মান্নান ছেলে নাহিদ হোসেন ও বুধহাটা গ্রামের মো :আবদুল্লাহ ।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার(ডিবি)অফিসার ইনচার্জ (ওসি)আলী আহমেদ হাশমী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,গত সোমবার (১৯ আগস্ট) সাতক্ষীরার আশাশুনির বুধহাটা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য মো. মতিয়ার রহমানের কাছে চাঁদা দাবি করলে তিনি দিতে নারাজি হয়। পরবর্তীতে তাকে বুধহাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইমন হোসেন তার সঙ্গীয় ২ সহযোগী মিলে সাতক্ষীরা-আশাশুনি সড়কের উপর ইউপি সদস্যের চলন্ত মোটরসাইকেল থামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও পরে মারধোর করে।ইউপি সদস্যের মারধোরের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।যা ভাইরাল সৃষ্টি হয়।তারই পরিপেক্ষিতে তাদেরকে আটক করা হয়।এ ব্যাপারে আশাশুনি থানায় আজ সকালে একটি মামলা দায়ের হয় ।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।