দুর্ঘটনার কবলে সিটি মেয়রের গাড়ি,চালক আটক

খাইরুল বাশার,খুলনা প্রতিনিধি : খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেককে বহনকারী গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে সিটি মেয়রকে বহনকারী গাড়িটি আংশিক ক্ষতিগ্রস্ত হলেও তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এ ঘটনায় মেয়রের গাড়িকে ধাক্কা দেয়া অপর প্রাইভেটকারসহ চালককে আটক করেছে পুলিশ।

দুপুর ১২টার দিকে আড়ংঘাটা বাইপাস সড়কের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আটক চালক বাবু শেখ খুলনার রূপসা উপজেলার কিসমত গ্রামের রফিকুল ইসলামের ছেলে। দুর্ঘটনায় প্রাইভেটকারের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

ঘনিষ্ট সূত্র জানিয়েছে, ডুমুরিয়ার শাহপুরে খুলনা ওয়াসার একটি কাজ পরিদর্শনে যাচ্ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। এসময় তার সাথে খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আব্দুল্লাহ পিইঞ্জ, মেয়রের দুই গানম্যানও ছিলেন।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, আড়ংঘাটা বাইপাস মোড়ে সিটি মেয়রের গাড়ির সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। মেয়রের গাড়িটি শাহপুর এলাকায় ও প্রাইভেটকারটি একজন যাত্রী নিয়ে যশোর বিমান বন্দরে যাচ্ছিল। দুর্ঘটনার পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চালক ও গাড়িটিকে আটক করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় কোন মামলা হয়নি। বিষয়টি পুলিশের উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে তিনি জানান।

এদিকে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, ঐ স্থানে আমরা মোড় ঘোরার সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারটি গতি না কমিয়ে সরাসরি আমাদের গাড়িটিকে ধাক্কা দেয়। এতে আমাদের গাড়িটি আংশিক ক্ষতিগ্রস্থ হলেও আমরা বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।