আগস্ট ২৭, ২০১৯
রুমিনের সমালোচনার আগে একশবার ভোট চোরদের সমালোচনা করুন: আসিফ নজরুল

ক্রাইমবার্তা রিপোটঃ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে প্লট চেয়ে আবেদন করে সমালোচিত হওয়া জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার পাশে দাঁড়িয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল ইসলাম। বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিনের সমালোচকদের উদ্দেশে এই শিক্ষাবিদ বলেছেন, তার (রুমিনের) সমালোচনা করার আগে ভোট চোরদের সমালোচনা করেন।

ব্যারিস্টার রুমিনের প্লটের আবেদনে সংবাদ নিয়ে যখন রাজনৈতিক মহলে তোলপাড় তখন নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে এ বিষয়ে প্রতিক্রিয়া দেন আসিফ নজরুল।

সোমবার আসিফ নজরুলের ফেসবুক পেইজে দেয়া স্ট্যাটাসটি হুবহু পাঠকদের উদ্দেশে তুলে ধরা হলো-

‘রুমিন দশকাঠা জমি চেয়ে কাজটা ভালো করেননি। তবে তার সমালোচনা করার আগে অন্তত একশত বার ভোট চোর, ব্যাংক চোর, প্রকল্প চোর, শেয়ার চোর আর ঘুষখোরদের নাম ধরে ধরে সমালোচনা করতে হবে আপনাকে।

পারবেন? না পারলে রুমিনের সমালোচনা করার কোনো অধিকার আপনার নেই। কারণ রুমিন তাদের তুলনায় কোন অপরাধই করেননি। তিনি শুধু ভুল করেছেন, নৈতিকতার দিক দিয়ে অশুদ্ধ কাজ করেছেন।

রুমিনকে সমালোচনা করার অধিকার আছে কেবল দুধরনের মানুষের। ১. যারা নিশঙ্ক চিত্তে সবার সব ধরনের অপকর্মের সমালোচনা করেন, ২. বিএনপির সেসব ত্যাগী কর্মী যারা বিশ্বাস করেছিলেন যে, রুমিন সংসদে গেছেন শুধুমাত্র সরকারের অপকর্ম তুলে ধরতে আর খালেদা জিয়ার মুক্তির দাবি তুলতে।

আর রুমিন, আপনি আপনার ভুল স্বীকার করে নিন। আপনি সাধারণ নাগরিক বা আইনজীবী হিসেবে জমির জন্য আবেদন করলে দোষ ছিল না। আপনাদেরই ভাষায় অবৈধ সংসদের এমপি হিসেবে আপনি এ আবেদন করতে পারেন না।’

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com