সাতক্ষীরা সদরের আলিপুর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফ’র শপথ গ্রহণ

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা সদরের ০৭নং আলিপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুর রউফ’র শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে নব-নির্বাচিত চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল।

এসময় জেলা প্রশাসক নব-নির্বাচিত চেয়ারম্যানকে প্যানেল চেয়ারম্যানের নিকট থেকে দায়িত্ব গ্রহণ করে বর্তমান সমস্যা ডেঙ্গু প্রতিরোধে কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার সাতক্ষীরার উপ-পরিচালক হোসেন শওকত, নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্যা, নির্বাহী ম্যাজিস্টেট শাম্মী আক্তার, আলিপুর ইউনিয়ন পরিষদের সচিব কা ন কুমার দে, ইউপি চেয়ারম্যানের নির্বাচনী এজেন্ট শিক্ষক আতাউর রহমান, নব-নির্বাচিত চেয়ারম্যানের কন্যা নিলুফার আক্তার রিতা, পৌত্র আব্দুল্লা সিয়ামসহ নব-নির্বাচিত আলিপুর ইউনিয়নের সাধারণ নাগরিক ও সমর্থকরা।

শপথ নেওয়ার পর সদরের ০৭ নং আলিপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুর রউফকে ইউনিয়নের সাধারণ নাগরিক ও সমর্থকরা নব-নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

উল্লেখ্য আলিপুর ইউনিয়নে ২০১৬ সালের ৩১ অক্টোবর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯ টি ওয়ার্ডের চারটি কেন্দ্রে ব্যালট পেপার কেটে বাক্সে ঢোকানোসহ ব্যাপক অনিয়ম হয়েছে উল্লেখ করে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসাররা নির্বাচনে কমিশনে আবেদন করলে কেন্দ্রগুলোর ভোট গ্রহণ স্থগিত করা হয়।

পরবর্তীতে আলিপুর ইউনিয়নের ০৯টি কেন্দ্রের মধ্যে গত ১১ জুলাই স্থগিত হওয়া সাতক্ষীরার আলিপুর ইউনিয়নের পূণঃনির্বাচনে চারটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটে ধানের শীষ প্রতীক নিয়ে মো. আব্দুর রউফ ৪০৬৮ ভোটে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার একমাত্র প্রতিদ্বন্দী প্রার্থী আওয়ামী লীগের নৌকা প্রতিকে মোহাম্মাদ মহিয়ুর রহমান ১৩৯৬ ভোট পেয়ে পরাজিত হয়েছিলেন।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।