প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের অসমাপ্ত কাজ করতে জাতীয় পার্টির সৈনিকরা রাজপথে থাকবে: সৈয়দ দীদার বখ্ত

নিজস্ব প্রতিনিধি: সারা দেশব্যাপি কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিরোধী দলীয় নেতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এর চেহলাম ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ আগস্ট) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির আয়োজনে কাটিয়া টাউন বাজারস্থ জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে চেহলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দীদার বখ্ত।
এসময় তিনি বলেন,‘‘পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ ছিলেন গরীব-দুঃখী মেহনতী মানুষের প্রাণের নেতা। তার অসমাপ্ত কাজ শেষ করতে জাতীয় পার্টির সৈনিকরা রাজপথে থাকবে। জনপ্রিয় এই নেতার মৃত্যুর আগে তার মামলাগুলি মেটানো হয়নি। কারণ তার জনপ্রিয়তাকে ভয় পেত দুই নেত্রী। জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ কেমন জনপ্রিয় নেতা ছিল তা এরশাদের জানাযা প্রমাণ করে। বাংলাদেশের ইতিহাসে প্রয়াত রাজনৈতিক নেতাদের এত বড় জানাযা হয়নি। হুসেইন মুহম্মদ এরশাদ জনগনের হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন। জাতীয় পর্টিকে আগামী দিনে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার জন্য সংগঠনকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী করতে হবে।’
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মো. নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান বিপুল, অর্থ সম্পাদক মো. আশরাফ আলী, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ তপন, জেলা জাতীয় পার্টির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মশিউর রহমান টুকু, প্রচার সম্পাদক কমল বিশ^াস, পৌর জাতীয় পার্টির নেতা আশরাফ হোসেন, সাবেক ছাত্র নেতা আকরাম হোসেন খান বাপ্পি, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মো. আবু তাহের, কেন্দ্রীয় যুব সংহতির সদস্য শাখাওয়াতুল করিম পিটুল, জেলা ছাত্র সমাজের সভাপতি কায়ছারুজ্জামান হিমেল, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম, সহ-সভাপতি নাহিদুর রহমান, ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আলিম আল-রাজ, সাবেক সাধারণ সম্পাদক কাজী আমিনুর হক ফিরোজ, সদর উপজেলা ছাত্র সমাজের সভাপতি রবি, সাধারণ সম্পাদক পাভেল, পৌর ছাত্র সমাজের আহবায়ক মাসুদ কবির মনা, সদস্য সচিব রুমি, প্রমুখ। পরে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের স্মরণ সভা জন¯্রােতে পরিনত হয়। এসময় কেন্দ্রীয়, জেলা, উপজেলাসহ অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শাহী মসজিদের পেশ ইমাম মাওলানা হাফিজ উল্লাহ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান সুমন।

Check Also

সাতক্ষীরায় সুপারি চুরির অভিযোগে দুই কিশোরকে গাছে বেধে নির্যাতন!

নগরঘাটা (পাটকেলঘাটা) প্রতিনিধি: সুপারি চুরির অভিযোগে দুই কিশোরকে নির্যাতন শেষে থানায় সোপর্দ করা হয়েছে। ঘটনাটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *