রবিবার | ২৪শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন ২০২০ ইং | ১৪ই শাওয়াল ১৪৪১ হিজরী | গ্রীষ্মকাল

সেপ্টেম্বর ১, ২০১৯
তালার খলিষখালীতে ডেঙ্গু সচেতনতায় বাড়ি বাড়ি গিয়ে পচ্ছিন্নতা অভিযান

নিজস্ব প্রতিনিধি ॥ সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে বাড়ি বাড়ি গিয়ে পরিচ্ছন্ন অভিযান,ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক লিফলেট বিতরণ ও ঔষুধ স্প্র করা হয়েছে।

সকালে খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমানের নেতৃত্বে ও জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালের নির্দেশে শুকতিয়া-টিকারামপুর এলাকায় বাড়ি বাড়ি গিয়ে পরিচ্ছন্ন অভিযান ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও ঔষুধ স্প্রে করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য গনেশ বর্মন,উত্তম কুমার দে,ইউপি সচিব মোঃ শহিদুল ইসলাম,আওয়ামী লীগ নেতা সুজায়েত সানা,চোকিদার দফাদার প্রমূখ।
এসময় বাড়ি বাড়ি গিয়ে যে সব জায়গায় এডিস মশা বংশ বিস্তার করতে পারে সে সব জায়গা পরিস্কার করা হয় এবং সকলকে সচেতনতামুলক দিক নির্দেশনা দেয়া হয়। ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফ্ফার রহমান জানান, তার ইউনিয়নে পরিচ্ছন্ন অভিযান ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক কমিটির উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments

ফেসবুকে আপডেট পেতে যুক্ত থাকুন



চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com