সরুলিয়া ইউনিয়নে “স্প্রে” মেশিনের সাহায্যে কীটনাশক ওষুধ ছড়ালেন সাবেক ছাত্রলীগ নেতা ইমরান সরদার

ক্রাইমবার্তা রিপোটঃ দেশজুড়ে চলছে এখন মশা নীধন তৎপরতা। ডেঙ্গু’র ভয়াবহতা রক্ষায় সরকারের পাশাপাশি দেশের মানুষ সোচ্চার হয়ে উঠেছে। বিশেষ করে “এডিস মশা” এখন আমাদের জন্য চির শত্রু হয়ে দাড়িয়েছে। ইতোমধ্যেই দেশের সব পত্রিকা গুলোয় এর ভয়াবহতা সম্পর্কে পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে। অন্যান্য জেলার ন্যায় সাতক্ষীরা জেলা শহরে ডেঙ্গু’র প্রকোপ পড়তে শুরু করেছে। সারাদেশে চলছে জনসচেতনতা মূলক কর্মসূচী।

সাতক্ষীরা পাটকেলঘাটা থানা এলাকায় এমনই একটি কর্মসূচী হাতে নিয়েছে “সাবেক ছাত্রলীগ নেতা ইমরান সরদার”। তারা জনসচেতনতা মূলক কর্মসূচির পাশাপাশি নিজ অর্থায়নে ক্রয়কৃত “স্প্রে” মেশিনের সাহায্যে কীটনাশক ওষুধ ছিটানোর কার্যক্রম গ্রহন করে। প্রাথমিক পর্যায়ে তারা শনিবার(৩১/০৮/১৯ইং)তারিখ সকালে সাতক্ষীরা পাটকেলঘাটা থানা সরুলিয়া এলাকার কয়েকটি মসজিদ,মাদ্রাসা,এতিমখানার,প্রাইমারী স্কুল,হাইস্কুল এবং সুরুলিয়া বাজারের আঙ্গিনায় আনাচে-কানাচে “স্প্রে” মেশিনের সাহায্যে কীটনাশক ওষুধ “স্প্রে” করে।

এসময় উপস্থিত ছিলেন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সদস্য মুক্তার হোসেন,সদস্য ফরহাদ বিশ্বাস,সদস্য শামিম হোসন এবং আওয়ামীলীগ নেতা কল্যান কুমার,ইকতিয়ার সরদার ও প্রমুখ।

Check Also

শ্যামনগরের উপকূলে  প্রতিবন্ধীদের মাঝে  ফুড প্যাক বিতরণ

গাজী বায়েজিদ হোসেন:পদ্মপুকুর ইউনিয়ন প্রতিনিধ। শ্যামনগরের পদ্মপুকুর ও গাবুরা এবং কয়রার দক্ষিণ বেদকাশী উপকূলীয় এলাকায়  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।