দুপুরে আত্মসমর্পণ রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ক্রাইমর্বাতা রিপোট:নিজেই থানায় গিয়ে বুধবার দুপুরে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছিলেন ১৩ মামলার আসামি মো. বেলাল (৪৩)। রাতে অস্ত্র উদ্ধারে গিয়ে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন তিনি। পুলিশের দাবি, অস্ত্র উদ্ধারে নিয়ে যাওয়া বেলালকে ছিনিয়ে নিতে চেষ্টা করেছিল তার সহযোগীরা। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে নগরের খুলশী থানার জালালাবাদ পাহাড়ে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
খুলশী থানার ওসি প্রণব চৌধুরী সাংবাদিকদের জানান, নগরীর আমবাগানে রেলওয়ে লোকোশেড কলোনি এলাকায় পরিবার নিয়ে থাকতো বেলাল। স্বাভাবিক জীবনে ফিরতে চান জানিয়ে বুধবার দুপুর ১টার দিকে বেলাল নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত ১টার দিকে পুলিশ বেলালকে নিয়ে অস্ত্র উদ্ধারে নিয়ে যায় জালালাবাদ পাহাড়ে। তিনি আরও জানান, এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা বেলালের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা করে। তখন বন্দুকযুদ্ধে বেলাল নিহত হয়।

তিনি আরও জানান, বেলালের বিরুদ্ধে জমি দখল, চাঁদাবাজি, খুনসহ বিভিন্ন অভিযোগে মোট ১৩টি মামলা রয়েছে। স্থানীয়ভাবে তিনি আওয়ামী লীগ সমর্থিত পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণের অনুসারী হিসেবে পরিচিত। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনার মোহনপুর এলাকায়।

Check Also

লন্ডনে ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন নুসরাত জাহান

তার প্রাণসংশয়, হত্যার হুমকি পাচ্ছেন নাগাড়ে। তাই লন্ডনে শুটিং করতে যাওয়া ভারতীয় সাংসদ ও অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *