সেপ্টেম্বর ৯, ২০১৯
কালিগঞ্জে সরকারি জমি দখল করছে চেয়ারম্যানের ভাগ্নে ও শ্যালক

ক্রাইমর্বাতা রিপোট:  সাতক্ষীরা:  সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার চম্পাফুল ইউনিয়নের উজিরপুর বাজারে চলছে সরকারি জমি দখলের মহা উৎসব। সরকারি জমি দখল করছে চম্পাফুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক মোজামের আপন ভাগ্নে বুলবুল সরদার ও শ্যালক গোলঅম রহমান কালু।

সরেজমিনে দেখা যায় উজিরপুর বাজারের ভিতরে রাস্তার পাশের ওয়াপদার জমি দখল করে দোকান তৈরি করছে বুলবুল। অপর দিকে বাজারের পূর্ব পাশে চেয়ারম্যানের শ্যালক সরকারি জমি দখল করের নিয়ে পাকা স্থাপনা নির্মাণ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন ব্যবসায়ী বলেন, বাজারের সরকারি অধিকাংশ জমি দখল করে দোকান ঘর নির্মাণ করছে চেয়ারম্যানের আত্নীয় স্বজন। চেয়ারম্যান সাহেবের ভাগ্নে ও শ্যালক বর্তমানে সরকারি জমি দখল করলেও কর্তৃপক্ষের ভূমিকা নীরব।

সরকারি জমি দখলের বিষয়ে বুলবুলের কাছে জানতে চাইলে তিনি বলেন,ওই জমি ৩ লক্ষ ৫০ হাজার টাকা দিয়ে পজেশন কিনেছেন। এজন্য আপাতত দখলের জন্য বাঁশের খুঁটি দিয়ে ঘর তৈরি করছেন। পরবর্তীতে পাকা স্থাপনা গড়ে তুলবেন বলে জানান। এছাড়া বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম তার মামা পরিচয় প্রদান করে বলেন সাংবাদিকরা পত্রিকায় সংবাদ প্রকাশ করলেও ওই জমিতে দোকান ঘর নির্মাণ কাজ বন্ধ হবেনা।

অপর আরেকটি দোকান পাকা স্থাপনের বিষয় জানার জন্য গোলাম রহমান কালুর মুঠোফোনে বারবার ফোন দিলে রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এবিষয়ে চম্পাফুল ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, তার ভাগ্নে বুলবুল ও  শ্যালক গোলাম রহমান কালু সরকারি জমি দখল করে দোকান ঘর নির্মাণের বিষয়টি তিনি স্বীকার করেন। তবে পত্রিকায় সংবাদ প্রকাশ না করার জন্য তিনি সাংবাদিকদের কাছে অনুরোধ করেন।

এবিষয়ে কালিগঞ্জ ওয়াবদা অফিসের শাখা কর্মকর্তা (সেকশন অফিসার) ওবাইদুল হক বলেন বিষয়টি তিনি শুনেছেন অবৈধ ভাবে সরকারি জমি কেউ দখল করতে না পারে সে বিষয়ে অতিদ্রুত তিনি ব্যবস্থ্য গ্রহণ করবেন।http://dainiksatkhira.com

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com