সেপ্টেম্বর ১১, ২০১৯
তালায় ডেঙ্গেু জ্বরে গৃহবধূর মৃত্যু

ক্রাইমবার্তা রিপোটঃসাতক্ষীরায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রহিমা বেগম (৪৩) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১১ দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এনিয়ে সাতক্ষীরায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হলো।

নিহত ওই গৃহবূ সাতক্ষীরার তালা সদরের আটারই গ্রামের রফিকুল ইসলাম মোড়লের স্ত্রী এবং দুই সন্তানের জননী। বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

রহিমা বেগমের ছেলে হারুন মোড়ল জানান, মা ডায়বেটিস রোগে ভুগছিলেন। এর মধ্যে হঠাৎ করে প্রচণ্ড জ্বর হয়। জ্বর না কমায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা নিরীক্ষা করলে গত (৪ সেপ্টেম্বর) বুধবার মায়ের ডেঙ্গু ধরা পড়ে।

তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন বলেন, রহিমা বেগম ডায়াবেটিস রোগে ভুগছিলেন। এরপর তার ডেঙ্গু রোগ ধরা পড়ে। এক সপ্তাহ চিকিৎসাধীন থাকা অবস্থায় ডেঙ্গু জ্বরে তার মৃত্যু হয়েছে। সেলিম হায়দার।।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com