সেপ্টেম্বর ১১, ২০১৯
সাতক্ষীরায় ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা দাড়ালো ৫, আক্রান্ত ৫৭৪

সাতক্ষীরা সংবাদদাতা: তালা সদরের এক গৃহবধু ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১১ টার দিকে তিনি মারা যান। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৫ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যের নাম রহিমা বেগম (৪৩)। তিনি তালা সদরের আটারই গ্রামের রফিকুল ইসলাম মোড়লের স্ত্রী।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ফিজিসিয়ান (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে রহিমা বেগম মারা গেছেন বলে নিশ্চিত করেছেন।

রহিমা বেগমের ছেলে হারুন মোড়ল জানান, তার মা ডায়বেটিকস রোগে ভুগছিলেন। এর মধ্যে হঠাৎ তার মায়ের প্রচন্ড জ্বর হয়। জ্বর না কমায় তাকে উন্নত চিকিৎসার জন্য গত ৮ সেপ্টেম্বর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পরীক্ষা নিরীক্ষা শেষে ডেঙ্গু জ্বর ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ আবু মাউদ জানান, গত ৮ সেপ্টেম্বর তাকে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেলে রেফার করা হয়। এরপর সেখানে তার মৃত্যুু হয়।

এদিকে, সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় আরো ১০ ডেঙ্গু রোগীর সন্ধান মিলেছে। এ নিয়ে সাতক্ষীরায় মঙ্গলবার পর্যন্ত মোট ৫৭৪ জন ডেঙ্গু রোগীকে সনাক্ত করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন হাসপাতালে এখনও পর্যন্ত ভর্তি রয়েছে ৩৫ জন। চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন আরো ৪১৩ জন এবং উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার করা হয়েছে আরো ১২৬ জনকে। আক্রান্তদের সাতক্ষীরা সদর ও মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com