ইয়াবা সহ শ্যামনগরে যুবলীগের সাবেক সভাপতি আটক: খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

ক্রাইমবার্তা রিপোটঃ     সাতক্ষীরা:  শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরে আটুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইয়াবার ডন নামে পরিচিত একাধিক মামলার আসামী আবুল হাসানকে ইয়াবা সহ আটক করেছে শ্যামনগর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুর কামাল নওয়াবেঁকী বাজার থেকে তাকে আটক করে। এসময় তাকে তল্লাশি করে ২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। সে উপজেলার পূর্ব বিড়ালক্ষ্মী গ্রামে আব্দুল গফফার মোল্যার ছেলে। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা সত্যতা নিশ্চিত করে বলেন, হাসান কে মাদক আইনে মামলা দিয়ে জেলা হাজতে পাঠানো হয়েছে।

 

তালার খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

পাটকেলঘাটা প্রতিনিধি: আওয়মী লীগ অফিসে হামলা চালিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যুগ্মসম্পাদকসহ ৫জন সিনিয়র নেতাকে মারপিট ও ভাংচুর করার অভিযোগে খলিষখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফারদিন এহসান দ্বীপকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। স্থ’গিত করা হয়েছে সংগঠনের কার্যক্রম। তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী ও সাধারণ সম্পাদক মশিউর আলম সুমন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তি থেকে বিহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।