সেপ্টেম্বর ১৩, ২০১৯
হাসপাতালে এসি’র ব্যবস্থা না করে নিজ রুমে এসি ব্যবহার করা যাবেনা : তালা ইউএনও

ইলিয়াস হোসেন, তালা: তালা হাপাতালের অসুস্থ্য রোগীদের এসি’র ব্যবস্থা না করে নিজের কক্ষে এসি চালাবে না তালার ইউএনও। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র চিকিৎসা নিতে আসা রোগীদের গরমে থাকতে দেখে তাদের কষ্ট উপলব্ধি করে নিজের ফেইসবুক স্ট্যটাসের মাধ্যমে ১১ সেপ্টেম্বর রাত ১০ টায় এ তথ্য জানিয়েছে উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে উপজেলা নির্বাহী অফিসারের দেওয়া স্ট্যটাসটি হুবহু তুলে ধরা হল। নিজেকে অপরাধী মনে হচ্ছে। এসি রুমের মধ্যে থাকতে ভালো লাগছেনা। ফ্যাক্ট: হাসপাতালে অপারেশনের রোগী গরমের সাথে লড়ছে। রাতের তালা আমাকে বদলে দাও। কাল থেকে নিজের রুমের এসি বন্ধ থাকবে। রোগীদের ব্যবস্থা না করে ব্যবহার করবোনা। দয়া করে রুমে ঢুকে কেউ এ সি চালাতে বলবেন না। হাসপাতালের এসি হতেই হবে। এসি হবেই। কোনও ধূলো থাকবেনা। জুতো বাইরে থাকবে। আর বাথরুম থেকে গন্ধ নয় ঘ্রান আসুক।

এদিকে তার এমন মানবিক উদ্যোগ কে স্বাগত জানিয়ে যেমন ফেইসবুকে বইছে লইক, কমেন্ট আর রিয়েক্ট এর ঝড় তেমনি চায়ের কপে উঠেছে আলোচনার ঝড়। কেউবা বলছে, এমন ইউএনও বাংলাদেশের প্রতিটি উপজেলায় প্রয়োজন। কেউবা বলছে, বাংলাদেশের সকল ইউএনও কে এমন হতে হবে। কেউবা আবার বলছে, ইউএনও ইকবাল হোসেন ৩১ জুলাই তালায় যোগদানের পর দু মাস পার হতে না হতেই তালা উপজেলার চেহার বদলে গেছে। মানুষ নিয়ম কি? আর অনিয়ম কি? এটা বুঝতে শিখেছে। যার চিত্র তালা বাজারের ওলি গলি দেখলে বুঝা যাবে।
এব্যাপারে তালা উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেনের সাথে যোগাযোগ করা করা হলে তিনি এ প্রতিবেদককে বলেন, আমি সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করছি। যেখানে সাধারণ মানুষ ভালো থাকতে পারেনা আমি কি ভাবে ভালো থাকবো। আপনি হয়তো বা লক্ষ করেছেন বর্তমান তালা উপজেলা স্বাস্থ্য অসুস্থ্য অপারেশনের রোগীরা কি কষ্ট ভোগ করছে। তাই আমি রোগীর দের আয়েশের ব্যবস্থা না করে নিজে আয়েশ করবো না। সেটা আমার পক্ষে সম্ভব না।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com