ছেলের জানাজা পড়ানোর জন্য প্যারোলে মুক্তি মেলেনি সাতক্ষীরা জামায়াতের সাবেক আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের

আবু সাইদ বিশ্বাস: ক্রাইমর্বাতা রিপোর্ট: সাতক্ষীরা: দিনভর চেষ্টার পরও প্যারোলে মুক্তি মেলেনি সাতক্ষীরা জামায়াতের সাবেক আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের। প্যারোলের আবেদন করে নিজ ছেলের জানাযা নামাজ পড়ানোর অনুমতি চাই অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডল। পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে সংশ্লিষ্ট দফতরে। সংশ্লিষ্ট জেলা প্রশাসকের দেখা না মেলায় আবেদন ও মঞ্জুর হয়নি।রবিবার আবারও চেষ্টা করা হবে জানিয়েছে অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের পরিবার।

 

—————0———-

আবু সাইদ বিশ্বাস: ক্রাইমর্বাতা রিপোর্ট: সাতক্ষীরা: : সাতক্ষীরা জামায়াতের সাবেক আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের বড় ছেলে প্রভাষক জুলিফকর রহমান বুলবুল(৫৫) মারা গেছেন। শনিবার ভোর সাড়ে চারটার দিকে ঢাকা হৃদরোগ ইন:হাসপাতালে তিনি মারা যান।

অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের ছোট ছেলে প্রভাষক শামিম জানান, বৃহস্পতিবার বিকেলে সৌদি থেকে হজ্জ্ব করে ঢাকা বিমান বন্দরে পৌছালে তার বড় ভাই জুলিফকর রহমান বুলবুল তাকে রিসিভ করতে বিমান বন্দরে যান। এর পর বড় ভাই জুলিফকর রহমান বুলবুল ঢাকস্থ তার শ্বালকের বাড়িতে অবস্থান করেন। সন্ধা সাড়ে ৭টার দিকে তার ভাই জুলিফকর রহমান বুলবুলের বুকে ব্যাথা অনুভব করলে প্রথমে নিকস্থ ডাক্তারের পরামর্শ নেয়। অবস্থার অবন্নতি হলে তাকে ঢাকা হৃদরোগ ইন:হাসপাতালে ভর্তি করানো হয়। পরে আইসিইউতে রাখা অবস্থায় শনিবার ভোর সাড়ে চারটার দিকে র্কতব্যরত তাকে মৃত্যু ঘোষণা করে।
প্রভাষক জুলিফকর রহমান বুলবুল দাতভাঙ্গা কলেজের প্রতিষ্ঠাকালিন অধ্যক্ষ ছিলেন। সর্বশেষ তিনি আগরদাড়ি আমিনিয়া কামিল মাদ্রাসায় অধ্যাপনা করতেন।
মরহুম জুলিফকর রহমান বুলবুলের প্রথম জানাযা আজ যে কোন সময় ঢাকাতে অনুষ্ঠিত হতে পারে। মরহুমের পিতা মাওলানা আব্দুল খালেক মন্ডল যুদ্ধপরাধ মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আছেন। ছেলের জানাজা নামা পড়ানোর জন্য কারা প্রধানের কাছে আবেদন করেছেন । শনিবার সন্ধা পর্যন্ত অনুমতি না পাওয়ায় আজ রবিবার আবারও প্যারোলে মুক্তির আশা করছে তার পরিবার।

আগামি কাল সোমবার সাতক্ষীরা সদর উপজেলার খলিল নগরে মরহুম জুলিফকর রহমান বুলবুলের জানাজা নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

মরহুমের পিতা অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডল সাতক্ষীরা সদর আসন থেকে জাতীয় সংসদ সদস্য ছিলেন। এর আগে তিনি সদর উপজেলা চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি আগরদাড়ি কামিল মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন।
২০১৫ সালের ৯ ফেব্রুয়ারী সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর মাও. আব্দুল খালেক মন্ডলকে গ্রেফতার করেন সাতক্ষীরা পুলিশ। তার পর যুদ্ধাপরাধ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। সেই থেকে তিনি কারাগারে আছেন।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।