মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান, পাওয়া গেছে ক্যাসিনো সামগ্রি, মাদক, নগদ টাকা : প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় চাঁদাবাজির বিরুদ্ধে কাজ করছি: স্বরাষ্ট্রমন্ত্রী

ক্রাইমবার্তা রিপোটঃ রাজধানী মতিঝিলের চার ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ। ক্লাবগুলো হলো-আরামবাগ, দিলকুশা, মোহামেডান ও ভিক্টোরিয়া। বিকাল ৩টা ২০ মিনিটে অভিযান শুরু হয়েছে। অভিযানে ক্লাবগুলো থেকে ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পাওয়া গেছে নগদ অর্থ ও মাদক। অভিযান চালানো ক্লাবগুলো হলো- মোহামেডান স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া চক্র, দিলকুশা স্পোর্টিং ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন জানান, চারটি ক্লাব থেকেই ক্যাসিনো খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এখন মালামালের তালিকা করা হচ্ছে। অভিযানে কাউকে আটক করা যায়নি।

প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় চাঁদাবাজির বিরুদ্ধে কাজ করছি: স্বরাষ্ট্রমন্ত্রী

 

প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় চাঁদাবাজির বিরুদ্ধে কাজ করছি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় চাঁদাবাজি ও আইন বহির্ভূত সব ব্যবসার বিরুদ্ধে কাজ করছি বলে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ক্যাসিনো ব্যবসায়ীদের কড়া হুঁশিয়ারি দিয়েছেন। মন্ত্রী বলেন, ক্যাসিনো আমাদের দেশে আইনসঙ্গত ব্যবসা না। যারাই আইনসঙ্গত নয় এমন ব্যবসা করবেন, আমরা কাউকে সেই ব্যবসা করতে দেবো না। আজ রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে ‘বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবসে’ প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তি হোক বা রাজনৈতিক নেতা হোক, কাউকেই আইনসঙ্গত নয় এমন ব্যবসা করতে দেবো না। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা সে কাজটিই করছি। ফুটপাত দখল নিয়ে মন্ত্রী বলেন, সিটি করপোরেশনকে লিস্ট দিতে বলা হয়েছে। কোন কোন ফুটপাতে হকার বসছে, দখল করছে আপনারা লিস্ট দিন। যেখানে উচ্ছেদ হবে।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, ডিটিসিএ নির্বাহী পরিচালক খন্দকার রাকিবুর রহমান, ডাব্লিউবিবি ট্রাস্টের কর্মসূচি ব্যবস্থাপক মারুফ হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।