সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হায়দার আলি তোতার বাড়ি থেকে ৪৯ হাজার টাকাসহ নয় জুয়াড়ি আটক

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা:  সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হায়দার আলি তোতার বাড়ি থেকে ৪৯ হাজার টাকাসহ নয় জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ

দেশের বিভিন্ন জায়গায় অভিযানের পর এবার সাতক্ষীরায় জুয়ার আসর থেকে ৯জন আটক হয়েছে। সাথে উদ্ধার হয়েছে নগদ ৪৯,০০০ টাকা সহ জুয়া খেলার সরঞ্জাম। আজ বিকালে শহরের মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতার বাসায় অভিযান পরিচালনা করে জুয়ারি ও জুয়া খেলার সরঞ্জাম আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ,মির্জা সালাউদ্দীন (সদর সার্কেল) নেতৃত্বে, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হারান চন্দ্র পাল, এস আই বিশ্বজিৎ সরকার সহ সঙ্গীয় ফোর্স নিয়ে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতার বাড়িতে অভিযান চালিয়ে ৯জনকে আটক করতে সমর্থ হন। আটককৃতরা হল সদর উপজেলার দক্ষিণ পলাশপোলের আব্দুল কাশেমের ছেলে শফিকুল ইসলাম (৪২), মধ্যকাটিয়া ইরফান আলী মোল্লার ছেলে গোলাম রাব্বানি (৪০), কাটিয়া মধ্যপাড়ার মৃত কফিল উদ্দীন সরদারের ছেলে আব্দুল রাজ্জাক সরদার(৪৯), লষ্করপাড়ার মৃত শামছুল হকের ছেলে মাহমুদ হক (৫৪), পুরাতন সাতক্ষীরা এলাকার নূর ইসলামের ছেলে কামরুজ্জামান (৫৫), কলারোয়া উপজেলার চারাঘাট এলাকার আবুল ফজলের ছেলে শাহীন হোসেন (৩৫), লোহাকোড়া গ্রামের শামসুদ্দিন সরদারের ছেলে আলাউদ্দীন সরদার (৫৮), আশাশুনি উপজেলার চেউটিয়ার সামাদ সরদারের ছেলে সাইফুল ইসলাম (৪৫), কালিগঞ্জ উপজেলার রঘুরামপুরের গণি সরদারের ছেলে জামাল সরদার (৩৪)। এ ছাড়াও উদ্ধার হয়েছে জুয়া খেলার একটি টেবিল, ১১টি চেয়ার ও অসংখ্য তাসসহ নগদ ৪৯,০০০ টাকা।

অভিযানের বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ জনান আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

https://youtu.be/qNURD0727oc

এমপি রবির আত্মীয় আ.লীগ নেতা তোতার বাড়ি থেকে ৪৯ হাজার টাকাসহ ৯ জুয়াড়ি আটক, সরঞ্জাম উদ্ধার (ভিডিও)

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।