শুক্রবার | ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই জুন ২০২০ ইং | ১১ই শাওয়াল ১৪৪১ হিজরী | গ্রীষ্মকাল

সেপ্টেম্বর ২৯, ২০১৯
শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে মমতার টুইট

ক্রাইমবার্তা রিপোটঃ গেল শনিবার ছিল বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন। বিশেষ দিনটিতে অসংখ্য শুভাকাঙ্ক্ষী-গুনগ্রাহীর শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

এর মধ্যে উল্লেখযোগ্য হলো পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির শুভকামনা। সোশ্যাল মিডিয়া টুইটারে শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

তার টুইটটি এরকম-বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। ভারত-বাংলাদেশ মৈত্রী আরও দৃঢ় হোক, এ কামনা করি।

জন্মদিন উপলক্ষে এদিন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বায়তুল মোকাররমে কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল হয়। বিভিন্ন আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সারাদেশে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন তার জন্মদিন উদযাপনে করে।

সন্ধ্যায় গণভবনে বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি জিময়িং’র তরফে শেখ হাসিনার জন্য ফুল দিয়ে শুভেচ্ছা বার্তা পাঠানো হয়। চীনা দূতাবাসের কর্মকর্তা ইউ প্যাং’র নেতৃত্বে দুই সদস্যের প্রতিনিধি প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে আসেন।

এখন জাতিসংঘের ৭৩তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শেখ হাসিনা। তাই তার পক্ষে ফুল গ্রহণ করেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া ও প্রটোকল অফিসার খুরশিদ আলম।

Facebook Comments
Please follow and like us:
720

ফেসবুকে আপডেট পেতে যুক্ত থাকুন

ক্রাইমর্বাতা ’ সর্বশ্রেণির পাঠকের সংবাদের ক্ষুধা নিবারণে যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে ‘ক্রাইমর্বাতা' বাংলাদেশের একটি জনপ্রিয় বাংলা অনলাইন নিউজ পোর্টাল। সবাই অবগত, অনলাইন নিউজ পোর্টাল বর্তমান সময়ে সর্বশ্রেণির পাঠকের সংবাদ প্রাপ্তির অন্যতম উৎসে পরিণত হয়েছে। ২০১২ খ্রিস্টাব্দ থেকে ‘ক্রাইমর্বাতা ’ সর্বশ্রেণির পাঠকের সংবাদের ক্ষুধা নিবারণে যথাসাধ্য চেষ্টা করে চলেছে। আবেগ কিংবা গুজবের উপর ভিত্তি করে নয় বরং পাঠকের কাছে বস্তুনিষ্ঠ তথ্য উপস্থাপন করাই আমাদের অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য। স্বতন্ত্র কিছু বৈশিষ্ট্যের কারণে ‘ক্রাইমর্বাতা' পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। পূর্বের ন্যায় আগামী দিনের পথচলায়ও পাশে থেকে সুচিন্তিত মতামত ও পরামর্শ প্রদানের জন্য সকলের প্রতি আহ্বান জানাচ্ছি। কারণ ‘‘ক্রাইমর্বাতা ’ আপনাদেরই কথা বলে....। আমাদের ‘ক্রাইমর্বাতা পেজে' লাইক দিয়ে সাথে থাকার জন্য ধোন্যবাদ। সম্পাদক



চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com