অক্টোবর ৪, ২০১৯
তরকারিতে পেঁয়াজ না দেয়ার পরার্মশ প্রধান মন্ত্রীর

ক্রাইমবার্তা রিপোটঃ ভারত থেে বক্সি:  পেঁয়াজ খাওয়া ছেড়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা গেছে, ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দেয়ার জেরে তিনি রন্ধনশালার কর্মীদের নির্দেশ দিয়েছেন, তারা যেন তরকারিতে পেঁয়াজ না দেয়।

আজ শুক্রবার ভারতের নয়াদিল্লিতে বাংলাদেশ-ভারত বিজনেস ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, ভবিষ্যতে এ ধরনের কোনো পণ্য রপ্তানি বন্ধ করার আগে জানালে বাংলাদেশ পণ্য সঙ্কট মোকাবিলায় আগাম প্রস্তুতি নিতে পারে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, বাংলাদেশ দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সব সময় জিরো টলারেন্স দেখাচ্ছে। সে কারণে বাংলাদেশে বিনিয়োগের সুন্দর পরিবেশ তৈরি হয়েছে।

প্রসঙ্গত, ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করেএদয়ার জেরে বাংলাদেশে পেঁয়াজের দাম হঠাৎ করেই অনেক বেড়ে গেছে। ১০০ থেকে ১১০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পেঁয়াজ।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুক্রবার ভারতের নয়াদিল্লিতে বাংলাদেশ-ভারত বিজনেস ফোরামের উদ্বোধনী  অনুষ্ঠানে ভারতের পেয়াজ রপ্তানি বন্ধ করে দেয়ায় কঠোর সমালোচনা রেন। এরই মধ্যে ভারত আজ আজ থেকে আবারও পেয়াজ রপ্তানি শুরু রেছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com