বৃহস্পতিবার , ১৬ জুলাই ২০২০

সাতক্ষীরায় পুজা মন্ডপে আইনশৃঙ্খলা রক্ষায় ম্যাজিস্ট্রেট নিয়োগ

ক্রাইমবার্তা রিপোটঃ সুষ্ঠু, শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপন এবং পূজাম-পসমূহের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা প্রশাসন প্রত্যেক উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে।

নিয়োজিত ম্যাজিস্ট্রেটগণ ৩ অক্টোবর থেকে ৯ অক্টোবর পর্যন্ত নির্ধারিত এলাকায় পূজাম-পসমূহের আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন।

এর মধ্যে স্থানীয় সরকারের উপপরিচালক হুসাইন শওকতের নেতৃত্বে সদরে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্বজল মোল্লা আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএম মাহমুদুর রহমানের নেতৃত্বে আশাশুনিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা ও সহকারী কমিশনার (ভূমি) পাপিয়া আক্তার এবং দেবহাটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামানের নেতৃত্বে তালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) খন্দকার রবিউল ইসলাম এবং কলারোয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম সেলিম শাহনেওয়াজ ও সহকারী কমিশনার (ভূমি) আক্তার হোসেন আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন।

এছাড়া অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাইদের নেতৃত্বে কালিগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আকরামুল হক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন এবং শ্যামনগরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান ও সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন। #

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরায় ইসলামী ব্যাংকের ছয় কর্মকর্তাসহ নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত

ক্রাইমর্বাতা রিপোট: সাতক্ষীরা    গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে কালিগঞ্জ ইসলামী ব্যাংকের ছয় কর্মকর্তা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *