অক্টোবর ৫, ২০১৯
কালিগঞ্জে যাত্রবাহি বাস ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১২

কালিগঞ্জ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রীবাহি বাস ও মটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে এক মটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১২ জন। শনিবার দুপুরে কালিগঞ্জ উপজেলা সদরের একটি পেট্রোল পাম্পের সামনে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহতের নাম কাজী সাইদুর রহমান (৫৬) । তিনি উপজেলার মৌতলা গ্রাামের কাজী এমদাদ হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কালিগঞ্জে উপজেলা সদরের একটি পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে মটর সাইকেল চালক সাইদুর রাস্তা পার হওয়ার সময় সাতক্ষীরাগামী একটি যাত্রী বাহি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মটরসাইকেল চালক সাইদুর। এপর তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদরহাসপাতালে আনা হলে সেখানে কর্তব্যরত ডাক্তার তার মৃত ঘোষনা করেন। এ সময় বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে বাসটি রাস্তার ধারে একটি গাছের গায়ে ধাক্কা লাগে। এতে বাসে থাকা আরো কমপক্ষে ১২ যাত্রী আহত হন। এর মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থকমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com