অক্টোবর ৬, ২০১৯
দেশবিরোধী চুক্তি আড়াল করতেই সম্রাট নাটক: বিএনপি

ক্রাইমবার্তা রিপোটঃ      ভারত সফরের সময় দেশবিরোধী চুক্তি আড়াল করতেই যুবলীগ নেতা সম্রাটকে আটকসহ ক্যাসিনো নাটক সাজানো হয়েছে বলে মন্তব্য করেছে বিএনপি।

রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আপনাদের মনে আছে, ওবায়দুল কাদের সাহেব বলেছেন- সামনে চমক অপেক্ষা করছে। এটি হচ্ছে তাদের সেই চমক। আসলে এগুলো সব আওয়ামী লীগের নানা ধরনের নাটক। এই যে ভারতের সঙ্গে চুক্তিগুলো করা হলো, সেগুলো থেকে জনগণের চোখকে আড়াল করতেই সম্রাটকে গ্রেফতারের নাটক।

রিজভী আরও বলেন, তিন দিনের ভারত সফরে যেসব অসম আর গণবিরোধী চুক্তি করা হয়েছে, এসব চুক্তি থেকে জনগণের দৃষ্টি ফেরাতে সম্রাটকে গ্রেফতারের নাটক সামনে আনা হয়েছে। অনেক দিন ধরেই তো আমরা শুনছি, সে নজরদারিতে আছে। র‌্যাবেরডিজি জানিয়েছিলেন, অপেক্ষা করেন, জানতে পারবেন।

প্রসঙ্গত, অবৈধ ক্যাসিনোবাণিজ্যের ঘটনায় আজ ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর থেকে সদ্য বহিষ্কৃত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহসভাপতি আরমানকে আটক করেছে র‌্যাব।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।