অক্টোবর ৯, ২০১৯
‘বাংলাদেশের স্বার্থ শেখ হাসিনা বিক্রি করবে এটা হতে পারে না’

ক্রাইমবার্তা রিপোটঃ  বাংলাদেশের কোন স্বার্থ বিক্রি করবে এটা কখনও শেখ হাসিনা হতে দিতে পারে না। গণভবনে নিউ ইয়র্ক ও দিল্লি সফর শেষে গণভবনে আয়োজিত সংবাদ সন্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।
দুটি দেশ সফর শেষে লিখিত বক্তব্য শেষে ভারতের সঙ্গে করা ফেনী নদীর পানি প্রত্যাহার ও এলপিজি গ্যাস রপ্তানি নিয়ে এক প্রশ্নে প্রধানমন্ত্রী বলেন, যারা এখন গ্যাস বিক্রি নিয়ে কথা বলে তারাই ২০০১ সালে গ্যাস বিক্রির মুচলেকা দিয়েছিল।
তিনি বলেন, এলপিজি রপ্তানি নিয়ে প্রশ্ন করার কিছু নেই। আর যারা কথা বলেন, তারাই কিছুদিন পর ভুলে যান।
ত্রিপুরা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ত্রিপুরা কিছু চাইলে আমাদের দিতে হবে। একাত্তরে ত্রিপুরা আমাদের আশ্রয় দিয়েছে, খাবার দিয়েছে। মুক্তিযুদ্ধে ত্রিপুরা আমাদের জন্য একটি শক্তি ছিল।

উল্লেখ্য, নিউ ইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে অংশগ্রহণ ও দিল্লি সফর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফেরার প্রেক্ষিতে সংবাদ সন্মেলন চলছে। গণভবনে আজ সাড়ে তিনটায় এ সংবাদ সন্মেলন শুরু হয়। শুরুতে প্রধানমন্ত্রী দুটি সফর নিয়ে লিখিত বক্তব্য রাখেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com