অক্টোবর ১০, ২০১৯
খুলনায় মদপানে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৮

ক্রাইমবার্তা রিপোটঃ

খুলনায় মদ্যপানে এক নারীসহ আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে আটজনের মৃত্যু হলো।

মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার সন্ধ্যা পর্যন্ত খুলনা মহানগরী ও রূপসা উপজেলায় মদ্যপানে আটজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতরা হলেন- নগরীর গ্লাক্সোর মোড় এলাকার বাসিন্দা প্রদীপ শীলের ছেলে সুজন শীল (২৬), সোনাডাঙ্গা থানাধীন গল্লামারী এলাকার নরেন্দ্র দাসের ছেলে প্রসেনজিৎ দাস (২৯), তার আপন ভাই তাপস (৩৫), সদর থানাধীন ভৈরব টাওয়ারের বাসিন্দা মানিক বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস (২৫), রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের সত্যরঞ্জন দাসের ছেলে পরিমল দাস (২৫), রাজাপুর গ্রামের নির্মল দাসের ছেলে দীপ্ত দাস (২২), সমীর বিশ্বাসের স্ত্রী ইন্দ্রানী বিশ্বাস (২৫) ও নগরীর রায়পাড়া ক্রস রোডের বাসিন্দা নির্মল শীলের পুত্র অমিত শীল (২২)।

নিহতদের মধ্যে সাতজন বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন সময়ে ও একজন মঙ্গলবার গভীর রাতে মারা যান।

নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদের মধ্যে সাতজন খুমেক হাসপাতালে ও একজন নগরীর বেসরকারি হাসপাতালে মারা গেছেন।

এ ছাড়া অতিরিক্ত মদ্যপানে গুরুতর অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ইমরান ও হৃদয় নামের দুই যুবক।

খুমেক হাসপাতালের চিকিৎসক খালেদ মাহমুদ জানান, অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রমতে, খুলনা মহানগরীতে দেশি মদের লাইসেন্সপ্রাপ্ত দোকান চারটি, ফুলতলা ও চালনায় একটি করে রয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com