অক্টোবর ১০, ২০১৯
রেডক্রিসেন্টের নির্বাচন নিয়ে সাতক্ষীরায় আ’লীগ নেতা আবু সায়ীদ ও শেখ শরিফুলের ফোনালাপ ফাঁস: তোলপাড়! (অডিও)
ক্রাইমবার্তা রিপোটঃ ৮ অক্টোবর দুপুর ১২টা ১২ মিনিট। সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের সেক্রেটারী আবু সায়ীদ তার ব্যক্তিগত মুঠো ফোন থেকে কল করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের সাবেক কার্যনির্বাহী সদস্য শেখ শরিফুল ইসলামকে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে কথোপকথনের অডিও ফাঁস হওয়ায় তা ছড়িয়ে পড়েছে জনে জনে। মোবাইল ফোনের সেই কথোপকথন কিছু অংশ পাঠকের জ্ঞাতার্থে তুলে ধরা হলো।
আবু সায়ীদ: হ্যালো, তুমি কী রেডক্রিসেন্টে আসছিলে?
শরিফুল : হ্যা, সন্ধ্যা বেলা আসছিলাম ভাই।
আবু সায়ীদ: কী বিষয়ে ?
শরিফুল: ওই যে নির্বাচনের বিষয়ে।
আবু সায়ীদ: হ্যা, ঠিক আছে, তুমি কী ইন্টারেস্টেড?
শরিফুল: হ্যা, আমি সেক্রেটারী পদে নির্বাচন করতে ইচ্ছুক।
আবু সায়ীদ: কমিটি তো সময় সেট করে দেয় রবি ভাই। রবি ভাইয়ের সিদ্ধান্তের বাইরে সদরে কোন লাভ হবে না।
শরিফুল: আজীবন সদস্যের কী মূল্য নেই?
আবু সায়ীদ: … মূল্য টুল্য নেই, আমি তোমার ফ্রাঙ্কলি বলি, রেড ক্রিসেন্টে কে দাঁড়াবে আর দাঁড়াবে না তা সিদ্ধান্ত দেবে রবি ভাই। আমরা তো বহু দিন চললাম, আলটিমেটলি কোন লাভ হয়নি। এখন আমরা সকলেই রবি ভাইয়ের সাথে। এখন খামাখা তুমি যদি সেক্রেটারী পদে দাঁড়াও, দাঁড়াবা!!! এমপির সিদ্ধান্তের বাইরে তো কোন কিছু হবে না।
শরিফুল: হবে না কেন, …তাহলে কী আমরা দাঁড়াবো না? তাহলে আমরা সংবাদ সম্মেলন করবো।
আবু সায়ীদ: তুমি রবি ভাইয়ের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন কবে করবা, আমি টাকা দিবানি।
শরিফুল: তাহলে এখন টাকা দেন (হাসি)।
আবু সায়ীদ : আগে করো। শোনো, কথাবার্তা একটু থমকে বলো। কেননা বহুত কিছু সাতক্ষীরায় কিন্তু ঘটছে। আমি আর বিতর্কের মধ্যে যেতে রাজি না। উই আর ডিসাইডেট, পলিটিক্যালি অর ননপলিটিক্যালি, সদর এমপির বাইরে আর কোন কিছু হবে না। এটাই সিদ্ধান্ত। আগামীতে আমি পৌর সভাপতি থাকবো কী থাকবো না সেটাও সিদ্ধান্ত কিন্তু রবি সাহেব। এখানে যদি আমি বলি, যে আমি ইলেকশন করবো, আমি কনটেস্টে যাবো, আমি ফাইট দেবো ওই সন্ধ্যা বেলা আমার গাড়ী ভেঙে দিব্যান, আমার পা উলাই দিব্যান, তখন কী করবা? এখানে হোয়াট ইজ প্রবেলেম? বিকজ….।
শরিফুল: তাহলে আপনি তো আমাকে হুমকি দিচ্ছেন ?
আবু সায়ীদ: আরে ধুর, …এখানে স্কুল বলো, কলেজ বলো, বই সমিতি বলো, এই সমিতি বলো ওই সমিতি বলো, এটা তো আমাদের পলিটিক্রালি ডিসিশন…।
এ ব্যাপারে বুধবার রাতে আবু সায়ীদের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি হুমকি দেইনি, আমি কিছু জানি না।
https://youtu.be/wbj5RSmaPUY
Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com