পরিবারের সাক্ষাৎ ‘জরুরি ভিত্তিতে খালেদার উন্নত চিকিৎসা দরকার’

ক্রাইমর্বাতা রিপোট:   বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারিরীক অবস্থা খুবই খারাপ। জরুরি ভিত্তিতে তার উন্নত চিকিৎসা দরকার বলে জানিয়েছেন খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম। আজ বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার পর বাইরে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার। তিনি জানান, বিকাল সোয়া তিনটা থেকে সাড়ে ৪টা পর্যন্ত পরিবারের ৬ সদস্য খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করেন। এ সময় বিএসএমএমইউ’র কেবিন ব্লকে কারা হেফাজতে চিকিৎসাধীন খালেদা জিয়ার কক্ষে গিয়ে দেখা করেন বিএনপি চেয়ারপারসনের মেঝ বোন সেলিমা ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার, শামীম ইস্কান্দারে স্ত্রী কানিজ ফাতিমা, শামীম ইস্কান্দারের ছেলে অভিক ইস্কান্দার, অরিক ইস্কান্দারসহ পরিবারের ৬জন সদস্য।

সেলিমা ইসলাম সাংবাদিকদের বলেন, আমরা দেখে এলাম, খালেদা জিয়ার শারিরীক অবস্থা আগের চেয়ে অনেক খারাপ। তিনি কারও সাহায্য ছাড়া দাঁড়াতে পারেন না।

নিজের খাবার নিজে খেতে পারেন না। হাত-পা শক্ত হয়ে গেছে। তার জরুরিভাবে উন্নতমানের চিকিৎসা দরকার।

‘চিকিৎসকরা বলেছেন তিনি সুস্থ আছেন’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, সব মিথ্যা কথা। আমরাতো এখনই দেখলাম তিনি কি অবস্থায় আছেন।

তাকে বিদেশে নেয়ার বিষয়ে জানতে চাইলে সেলিমা ইসলাম বলেন, সরকার যদি চায় তাহলেই তো তিনি বিদেশে চিকিৎসা নিতে পারবেন। তবে এ বিষয়ে খালেদা জিয়া আমাদের সঙ্গে কিছু বলেননি।
এর আগে গত ২০ সেপ্টেম্বর পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে বিএসএমএমইউতে দেখা করেন। উল্লেখ্য, গত বছর ৮ ফেব্রুয়ারি হতে কারাবন্দি খালেদা জিয়াকে চিকিৎসার জন্য গত ০১ এপ্রিল বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৬১২ নম্বর কেবিনে রাখা হয়েছে তাকে।

Please follow and like us:

Check Also

বিমান থেকে ডলারভর্তি তিনটি ব্যাগ সাগরে ফেলা হয়

অবশেষে মুক্তিপণে ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্তি পেলেন সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি থাকা বাংলাদেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।