অক্টোবর ১৪, ২০১৯
‘বরের বেশে’ থানায় ওসি : অবশেষে বদলি

ক্রাইমবার্তা রিপোটঃ থানায় যোগদানের এক বছর পূর্তিতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুনকে রবিবার বদলি করা হয়েছে। তাকে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

বছর পূর্তির অনুষ্ঠানে মামুন যোগ দিয়েছিলেন রীতিমত ‘বরের বেশে’। এসব ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সমালোচনার মুখে পড়েন তিনি।

তবে প্রশাসনিক কারণেই ওসিকে বদলি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) আমিনুল ইসলাম বলেন, প্রশাসনিক কারণে ওসমানীনগর থানার ওসিকে বদলি করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। নতুন ওসি নিয়োগের পূর্ব পর্যন্ত পরিদর্শক (তদন্ত) আপাতত এই থানার ভারপ্রাপ্ত ওসি হিসেবে কাজ করবেন।

প্রসঙ্গত, এসএম আল মামুন গত বছর ওসমানীনগর থানায় যোগ দেন। গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) এ থানায় তার যোগদানের এক বছর পূর্ণ হয়। এ উপলক্ষে থানার মধ্যে বিশাল আয়োজনে বছর পূর্তি পালন করেন তিনি।

ওই রাতে শেরওয়ানি পরে বর বেশে থানায় বিশাল কেক কাটেন ওসি। ছিলে খাওয়া-দাওয়ার বিশাল আয়োজন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানও।
সূত্র : ইউএনবি

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।