অক্টোবর ১৬, ২০১৯
সাতক্ষীরায় ক্রাইম নিউজ এজেন্সির সাংবাদিক ক্রাইম করতে গিয়ে আটক

নিজস্ব প্রতিনিধি: ক্রাইম নিউজ এজেন্সির দুই সাংবাদিক ক্রাইম করার সময় স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছেন।
মঙ্গলবার দুপুরে সদরের বল্লী ইউনিয়নের ঘরচালা এলাকায় এক ব্যবসায়ীর কাছে ক্রাইম বার্তার সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গেলে এলাকাবাসী তাদের গণধোলাই দিয়ে পুলিশে দেয়। আটককৃত ভূয়া সাংবাদিকরা হলো-সদরের রায়পুরের আরশাদ আলীর ছেলে আলমগীর হোসেন (৩৮) ও সাতানী কুশখালী এলাকার খবিরুলের ছেলে ইনজামুল হক (২৬)।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সদরের ঘরচালা এলাকার ব্যবাসয়ী সাইদুর রহমান তার বিল থেকে বালি তুলে পুকুর ভরাট করার সময় ওই দুই সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করতে গেলে এলাকাবাসী তাকের গণধোলাই দিয়ে পুলিশ দেয়। তাদের বিরুদ্ধে সাইদুর রহমান বাদি হয়ে একটি প্রতারণা মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে শহরে গড়ে উঠা নতুন সাংবাদিক ও মানবাধিকার নামধারী কিছু প্রতারক চক্র সাধারণ মানুষ, ব্যবসায়ী প্রতিষ্ঠান, সরকারি চাকুরিজীবিদের নানাভাবে ব্লাকমেইল করে আসছে। এরা তাদেরই সাঙ্গো, পাঙ্গো। ভুক্তভোগী সাধারণ মানুষ এইসব প্রতারকদের হাত থেকে রেহাই পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com