বুধবার , ১২ আগস্ট ২০২০

তালায় শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত গ্রীন আর্মি সংগঠনের আওতায় বৃক্ষরোপন, মেধা অন্বেষণ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

মো: আকবর হোসেন,তালা: তালায় ক্লিন সাতক্ষীরা ও গ্রীন সাতক্ষীরার আলোকে একঝাক তরুন শিক্ষাথীদের সমন্বয়ে গঠিত গ্রীন আর্মি সংগঠনের আওতায় বৃক্ষরোপন, মেধা অন্বেষণ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।
তালা ইসলামকাঠি পি,এন,বহুমুখি বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন । তালা উপজেলা সকল শিক্ষা প্রতিষ্ঠানের সৌন্দর্য বৃদ্ধি ও শিক্ষার অবস্থা পর্যবেক্ষনের লক্ষ্যে নিয়ে এ সংগঠন কাজ করছে। এ উপলক্ষে ১৫ অক্টোবর ইসলামকাটি আদর্শ সরকারী পি,এন বহুমুখি উচ্চ বিদ্যালয়ে গ্রীন আর্মির উদ্যেগে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামকাঠি ইউপি চেয়ারম্যান সুভাষ সেন। উক্ত অনুষ্ঠানটি একঝাক তরুণ শিক্ষাথীদের নিজেস্ব অর্থায়নে পরিচালিত হয়েছে।
প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী অফিসার শিক্ষার্থীদের তথা গ্রীন আর্মি সংগঠনের এমন সামাজিক ও চমকপ্রদ উদ্যেগের জন্য ভূয়সী প্রসংসা করেন এবং শিক্ষাথীদের উদ্দেশে দিকনির্দেশনা মুলক বক্তৃতা প্রদান করেন।

তালা থানা পুলিশের অভিযানে ৬ আসামী গ্রেফতার
মো: আকবর হোসেন,তালা: তালা বৃহস্পতিবার (১৭ অক্টোবর) তালা থানা পুলিশের ওসি মেহেদী রাসেল, এসআই নাসির ও এসআই প্রীতিশের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ৬ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
তালা থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ১৭ অক্টোবর দিবাগত রাত্রে অভিযান চালিয়ে জেঠুয়া এলাকা হতে মৃত নিয়ামত গাজীর পুত্র মজিবুর রহমান গাজী(৪২) ,মৃত কেরামত আলীর পুত্র আমিনুর গাজী(৪২), মৃত শাহামত গাজীর পুত্র, বক্কর গাজী(৫০) ও আব্দুল ছাত্তার গাজী(৪২) এবং তালা ডুমুরিয়া মৃত সামাদ শেখের পুত্র আবু সাঈদ শেখ এবং তালা জেয়ালা নলতা গ্রামের রহিম বক্সের পুত্র মুনছুর গাজীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত আসামী দেরকে ১৭ অক্টোবর জেল হাজতে প্রেরন করা হয়েছে।
তালা থানা অফিসার্স ইনচার্জ মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

শ্যামনগরে ল্যাব আপারেটর পদে লক্ষ টাকার নিয়োগ বানিজ্যের অভিযোগ!

ক্রাইমবার্তা রিপোট : শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদ চণ্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব অপারেটর পদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *