আশাশুনিতে তালাকপ্রাপ্ত গৃহবধু ও তার শিশু কন্যার শরীরে এসিড নিক্ষেপ

আশাশুনি প্রতিনিধি: সোমবার রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ চাপড়ার একরাম গাজীর জৈষ্ঠ কন্যা দু’সন্তানের মাতা ফাতেমা খানম (২৯) এর উপর এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। তিনি খুলনা থেকে শিয়া সম্মেলন থেকে বাবার বাড়ি ফেরেন। পরণের বরোকা ছেড়ে প্রকৃতির ডাকে বাইরে বের হলেই পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্ত তার শরীরে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে গৃহবধুসহ ছোট কন্যা জাকেয়া মেহজাবিন (২) এসিড দগ্ধ হয়। তালাকপ্রাপ্ত গৃহবধুর স্বামী শাহজান মোড়ল (৩৫) এই এসিড নিক্ষেপ করেছে বলে অভিযোগ।
শাহজান মোড়ল নড়াইলের পঙ্কবিলা গ্রামের শওকত আলী মোড়লের মাদকাসক্ত ছেলে। ১৫ বছর পূর্বে বিয়ের পর থেকে তাদের মধ্যে কলহের জের হিসেবে গৃহবধু ফাতেমা বাপের বাড়ি চাপড়ায় ফিরে স্বামীকে তালাক প্রদান করে পার্শ্ববর্তী ফুপুর বাড়িতে দু’সন্তান নিয়ে বসবাস করে। তালাক প্রদান করায় স্বামীর গাত্রদাহ শুরু হয়। জানাগেছে, চাপড়ার শাহজানের মাদক বন্ধুসহ নিজেই মুঠোফোনে এসিড নিক্ষেপসহ হুমকি দিচ্ছিল। এরই ধারাবাহিতায় ওই সময় স্থানীয় বন্ধুদের সহায়তায় নড়াইল থেকে এলাকায় এসে এ ঘটনা ঘটিয়েছে। বিদ্যুতের আলোয় স্বামীকে চিনতে পেরে গৃহবধুর ডাকচিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে তাকে শিশু কন্যাকে উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে রাত ১০টার দিকে সাতক্ষীরা সদরে পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Check Also

শিবপুরের পায়রাডাঙ্গায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্থদের সাথে মতবিনিময় করলেন নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ

শিবপুর প্রতিনিধিঃ মঙ্গলবার দুপুর ১২টার সময় সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *