দুর্নীতি করবো না, দুর্নীতি সইবো না : কলারোয়ায় দুর্নীতি বিরোধী সমাবেশে বক্তরা

ক্রাইমবার্তা রিপোটঃ   কলারোয়ায় আওয়ামী লীগের দুর্নীতি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব বিএম নজরুল ইসলাম বলেছেন- ‘দুর্নীতি করবো না, দুর্নীতি সইবো না।’ তিনি বলেন দুর্নীতি করলে আজকের এই বিপুল জনতা তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিতে মোটেও দেরি করবেনা।  সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু উপস্থিত জনগণের উদ্দেশ্যে প্রথমেই বলেন- গেলো উপজেলা নির্বাচনের পর থেকে আপনারা কেমন আছেন?’ সাধারণ জনতা তখন দু’হাত উচিয়ে জানান দেন যে, ‘তারা আগের চেয়ে ভালো আছেন।’ মঙ্গলবার  বিকেলে কলারোয়া ফুটবল মাঠে উপজেলা আ.লীগ আয়োজিত বিশাল জনসমাবেশে  তিনি এ কথা বলেন।

লাল্টুবলেন-‘মানুষ ভালো থাকার জন্যই উপজেলার ৭৫টি ভোট কেন্দ্রের মধ্যে আমাকে ৭১টি কেন্দ্রে বিপুল ভোটে প্রথম করেছিলো আর ৪ টি কেন্দ্রে দুর্নীতিবাজদের গডফাদার সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন জিতেছিলেন। অবাধ ও নিরপেক্ষ সেই নির্বাচনে জনগণ আমাকে ৭৪হাজার ও স্বপনকে ৩৪হাজার ভোট দিয়েছিলো। আ.লীগে থাকার যোগ্যতা তার নেই। স্বপন সাহেব ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছেন কিন্তু জনগণ সেটা করতে দেবে না।’  তিনি আরও বলেন,  দলীয় কাউন্সিলকে ঘিরে বিভিন্ন ইউনিয়নে চোরাই ও পকেট ওয়ার্ড কমিটি করে তিনি আরেক অনিয়ম-দুর্নীতি শুরু করেছেন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব, উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক স,ম মোরশেদ আলী। উপজেলা আ.লীগের সহ.সভাপতি আলহাজ্ব ডা.আব্দুল জব্বারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন আ.লীগ নেতা অধ্যাপক এমএ কালাম, আ.লীগ নেতা শহীদ আলী, জাহাঙ্গীর হোসেন বাবলু, কলারোয়া সরকারি কলেজের সাবেক এজিএস মোস্তাফিজুর রহমান মোস্তাক, সরকারি কলেজ ছাত্রলীগের মেহেদি হাসান ফাহিম প্রমুখ।

উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আমজাদ হোসেন, উপজলো পরিষদের ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু, আ.লীগ নেতা ভূট্টোলাল গাইন, আলহাজ্ব শেখ নজরুল ইসলাম, আনোয়ার হোসেন সরদার, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মতিয়ার রহমান, শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মিঠু, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, আলফাজ হোসেন ও ইমাদুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি আজিজুর রহমান, আ.লীগ নেতা শেখ জাকির হোসেন, সিদ্ধেশ্বর চক্রবর্তী, মশিয়ার রহমান বাবু, সাবেক ইউপি চেয়ারম্যান অজিয়ার রহমান, শেখ মোসলেম আহম্মেদ, জাহাঙ্গীর কবির বাবলু, এনায়েত খান টুন্টু, আব্দুল আজিজ বিশ্বাস, আবু বক্কর সিদ্দিক লাভলু, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক, মোস্তফা জাহাঙ্গীর আলম শিমুল, কৃষকলীগ সভাপতি আমানুল্যাহ আমান, সাবেক ছাত্রলীগ নেতা আবু সাঈদ, শেখ সাগর হোসেন, ইলিয়াস হোসেন রাসেল, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি রুবেল মল্লিক, সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন সম্রাট, ইউপি সদস্য এরশাদ আলী, বিথী আক্তার, ডা.আমান, জিকরিয়া, সহিদুল সহ সমাবেশে আ.লীগ এবং এর সহযোগী ও অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক প্রভাষক আসাদুজ্জামান ফারুকী ও গীতা পাঠ করেন প্রনব ঘোষ।সমাবেশটি পরিচালনা করেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি ও যুবলীগ নেতা শফিউল আলম শফি।

Check Also

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আইসিইউতে

ক্রাইমবার্তা রিপোট : করোনাভাইরাসে আক্রান্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *