জনপ্রশাসন মন্ত্রণালয়ে পূর্ণ সচিব হলেন সাতক্ষীরার সন্তান মিজানুর রহমান

ক্রাইমবার্তা রিপোটঃ  জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব থেকে পূর্ণ সচিব পদে পদোন্নতি পেয়েছেন সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের জোড়দিয়া গ্রামের কৃতি সন্তান শেখ মিজানুর রহমান। সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মজীবন শুরু করা শেখ মিজানুর রহমান বিভিন্ন জেলায় মাঠপর্যায়ের দায়িত্ব পালনের পর বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চ পদে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, গণপূর্ত মন্ত্রণালয়, ত্রাণ ও দুর্যোগ প্রতিরোধ বিষয়ক মন্ত্রণালয় এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের বিভিন্ন পদে তিনি দায়িত্ব পালন করেছেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত অবস্থায় তিনি একই মন্ত্রণালয়ের সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন।
সচিব হিসেবে পদোন্নতি পাওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. আবুল খায়ের সরদার, জোড়দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শেখ মোনায়েম হোসেন, ফিংড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফর রহমান, চেয়ারম্যান মো. সামছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল ইসলাম, ফিংড়ি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়ক মো. মেজবাহ উদ্দিন টপি ও শেখ আজমীর হোসেন বাবু।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।