নভেম্বর ২, ২০১৯
জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

 

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃ    বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এটিএম আজহারুল ইসলামকে পরিকল্পিত হত্যার সরকারের ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী। আজ শনিবার (২ নভেম্বর ২০১৯) সকালে রাজধানীতে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ এ বিক্ষোভের আয়োজন করে।

এ সময় জামায়াতে ইসলামী বাংলাদেশের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সেক্রেটারী ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, অবৈধ সরকারের অবৈধ ট্রাইবুনাল কে ব্যবহার করে জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলামকে অন্যায়ভাবে যে মৃত্যুদণ্ডের রায় দিয়েছে আজ দেশবাসী তা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। একজন এটিএম আজহারুল ইসলামকে ফাঁসি দিলে লক্ষ লক্ষ আজহার জন্ম নিবে।

তিনি আরো বলেন, আপনারা অবৈধ ট্রাইব্যুনাল দিয়ে জামায়াত ইসলামীকে শেষ করার পরিকল্পনা করেছেন আর এই দেশের জনগণ আপনাদেরকে অতিশত্তর বিদায় নেয়ার পরিকল্পনা করছে। সময় থাকতে এই অবৈধ ট্রাইব্যুনাল কে দিয়ে আপনাদের ফরমায়েশি রায় বন্ধ করে এটিএম আজহারুল ইসলামকে অতিশত্তর মুক্তি দেয়ার ব্যবস্থা করুন। দেলোয়ার হোসেন সাঈদী, আব্দুস সোবহানকে দ্রুত মুক্তির ব্যবস্থা করুন। নয়তো রাজপথে দুর্বার আন্দোলনে আপনাদের পতন ঘটিয়েই তাদের মুক্ত করা হবে।

বিক্ষোভে আরো উপস্থিত ছিলেন, মহানগরী দক্ষিণ জামায়াতের সহকারী সেক্রেটরী এ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, মহানগরী কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খান, শামছুর রহমান, মুহাম্মদ কামাল হোসাইন, ড. আ. মান্নান,আবদুস সালাম, আজম রুহুল কুদ্দুস, কর্মপরিষদ সদস্য ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি – দেলোয়ার হোসেন, আব্দুল জব্বার, ছাত্র শিবিরের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক রাজিফুল হাসান বাপ্পি, কেন্দ্রীয় দা’ওয়াহ সম্পাদক রাশেদুল হাসান, কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি তোফাজ্জল হোসেন হেলালী, কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ঢাকা মহানগর পূর্বের সভাপতি হাফিজুর রহমান, কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি ফয়সাল আমিনসহ মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিক্ষোভে কয়েক হাজার জামায়াত-শিবির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com